বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত আইজিপির শ্রদ্ধা

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 173 দর্শন

 

নবনিযুক্ত ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম শনিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। তিনি সেখানে ফাতেহা পাঠ করেন এবং মোনাজাতে অংশ নেন।

পরে তিনি পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।নবনিযুক্ত আইজিপি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌছালে  ঢাকা রেঞ্জের ডিআইজি মো: হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার ও গোপালগঞ্জের এসপি আয়েশা সিদ্দিকা  নবাগত পুলিশ প্রধান কে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় আইজিপির সফরসঙ্গী হিসাবে অতিরিক্ত আইজিপি খন্দকার গোলাম ফারুক,অতিরিক্ত আইজিপি নৌপুলিশ প্রধান মো: শফিকুল ইসলাম,এসবির প্রধান অতিরিক্ত আইজিপি মো: মনিরুল ইসলাম,খুলনা রেঞ্জে র ডিআইজি ড.খ: মহিদ উদ্দিন বিপিএম-বার, ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার ডিবি একেএম হাফিজ আক্তার, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি গণ,

খুলনা  র‍্যাব ৬ এর অধিনায়ক লে.কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমেদ সহ  ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এর আগে আইজিপি আজ সকালে রাজধানীর বনানী কবরস্থানে ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে ঘাতকের নির্মম বুলেটে নিহত বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবসহ অন্যান্য শহীদদের কবরে পুষ্পস্তবক অর্পণ করে তাঁদের প্রতি শ্রদ্ধা জানান। পরে তিনি মোনাজাতে অংশগ্রহণ করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন