বাগেরহাটের নতুন এসপি আবুল হাসনাত খানের যোগদান

দ্বারা zime
০ মন্তব্য 246 দর্শন

 

বাগেরহাটে নতুন পুলিশ সুপার (এসপি) হিসেবে যোগ দিয়েছেন আবুল হাসনাত খান।বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরের দিকে বিদায়ী এসপি কেএম আরিফুল হকের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন আবুল হাসনাত।পরে পুলিশের চিরচেনা ঐতিয্য বাহী রেওয়াজে সুসজ্জিত গাড়িতে রশী দিয়ে টেনে  সদ্য সাবেক পুলিশ সুপার কেএম আরিফুল হক কে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

নবাগত এসপি আবুল হাসনাত খান বিসিএস ২৭ ব্যাচের একজন কর্মকর্তা।
এর আগে, তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন।নবাগত পুলিশ সুপার যোগদান করার পরের দিন টুঙ্গিপাড়াস্থ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সমাধীসৌধে যান শ্রদ্ধা নিবেদন করতে।

শ্রদ্ধা জ্ঞাপন শেষে নবাগত পুলিশ সুপার ফাতেহা ও দুরুদ শরীফ পাঠ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ ১৯৭৫ সালে ১৫ ই আগষ্টে ঘাতকের গুলিতে নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন পুলিশ সুপার। পরে তিনি সেখানকার পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন।

এসময় বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো: আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপারেশন রাসেলুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার মোড়লগঞ্জ সার্কেল এস এম আশিকুর রহমান,সিনিয়র সহকারী পুলিশ সুপার ফকিরহাট সার্কেল রবিউল ইসলাম শামীম সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বিদায়ী এসপি কেএম আরিফুল হককে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার পদে পদায়ন করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন