বিশ্ব ইজতেমার আয়োজনে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে : আইজিপি

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 153 দর্শন

 

আসন্ন বিশ্ব ইজতেমা সফলভাবে আয়োজনের জন্য সার্বিক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে মর্মে জানিয়েছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম-বার, পিপিএম।

বাংলাদেশ পুলিশের সংশ্লিষ্ট ইউনিট – ডিএমপি, জিএমপি, স্পেশাল ব্রাঞ্চ, র‍্যাব সহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসন সুসমন্বয়ের মাধ্যমে একযোগে কাজ করবে।

বুধবার (১১ জানুয়ারি ২০২৩ খ্রি.) সকালে গাজীপুরের টঙ্গীতে বিশ্ব ইজতেমা ময়দানের সার্বিক নিরাপত্তা পরিস্থিতি পর্যবেক্ষণ ও বিদেশি মেহমানদের আবাসস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে আইজিপি একথা জানান।

পরিদর্শনকালে বিশ্ব ইজতেমার ‘নিরাপত্তা পরিকল্পনা’ পুস্তকের মোড়ক উন্মোচন করা হয়।

বাংলাদেশ পুলিশের বিশেষ শাখার প্রধান অতিরিক্ত আইজিপি মো: মনিরুল ইসলাম,টুরিস্ট পুলিশের প্রধান অতিরিক্ত আইজিপি মো: হাবিবুর রহমান,গাজীপুর মেট্রোপলিশন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম,ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম,জিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার গণ,উপপুলিশ কমিশনার (প্রশাসন) মোহাম্মদ ইলতুৎ মিশ সহ বিভিন্ন পদমর্যাদার ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ ও তাবলীগের মুসল্লিগণ এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, বিশ্ব ইজতেমার প্রথম পর্ব অনুষ্ঠিত হবে ১৩ থেকে ১৫ জানুয়ারি ২০২৩ খ্রি.। ইজতেমার দ্বিতীয় ও শেষ পর্ব ২০ থেকে ২২ জানুয়ারি ২০২৩ খ্রি. অনুষ্ঠিত হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন