মাদকের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় সাতক্ষীরা বাস মালিক সমিতির চেকার শরীফকে কুপিয়ে জখম

দ্বারা zime
০ মন্তব্য 250 দর্শন

 

স্টার্ফ রিপোর্টার:  মাদকের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় সাতক্ষীরা বাস মালিক সমিতির চেকার শরীফকে কুপিয়ে জখম করেছে মাদকসেবী ও মাদক ব্যবসায়ীরা। মারাত্মক আহত শরীফকে দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা। বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে সাতক্ষীরা শহরের সবুজ বাগ সরদারপাড়া আতিয়ার মসজিদের পিছনে ওই ঘটনা ঘটে।

আহত শরীফ সবুজবাগ এলাকার অজিহার রহমানের ছেলে।সদর হাসপাতালে চিকিৎসাধীন আহত শরীফ বলেন, সবুজবাগ এলাকার বাড়ি থেকে ভাত খেয়ে বাহিরে এসে আমার বন্ধু আরাফাত, ইমন, শারখ, সোহেলের সাথে কথা বলছিলাম। এমন সময়  রুবেল ও রেজাউলের নেতৃত্বে চায়না রুবেল, রনি,  ইন্তে, রেজা, আলী, ওমর, আলামিন, হাবিব, শুভ, শামিমসহ ১৩/১৪ জন আমাকে ঘিরে ফেলে এবং হাতুড়ি, চাপাতি, হেশু, রড, হকিস্টিক দিয়ে আমাকে মারপিট শুরু করে। তারা আমার মাথায় চাপাতি দিয়ে আঘাত করে জখম করেছে। এছাা তারা আমার পা ভেঙে দিয়েছে। আমি তাদের শাস্তি দাবী করছি।হসপিটালে কাতরাতে কাতরাতে তিনি বলেন, আমি এবিষয়ে সাতক্ষীরার মানবিক পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম স্যারের হস্তক্ষেপ কামনা করছি।

উল্লেখ্য : রেজাউল ইসলাম বিপুল পরিমান গাঁজা ও ইয়াবা সহ কিছুদিন আগে ডিবি পুলিশের হাতে আটক হয়।পরে রেজাউল  জেল থেকে জামিনে বের হয়ে মাদকের বিরুদ্ধে যারা অবস্থান নিয়েছিলো তাদের উপরে একের পর এক হামলা চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে।

এবিষয়ে সাতক্ষীরা থানার ওসি মহিদুল ইসলাম জানান,এখনো পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযেগ দেন নি । তিনি জানান,লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন