লালমনিরহাট জেলার প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

দ্বারা zime
০ মন্তব্য 28 দর্শন

 

লালমনিরহাট জেলার প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার কর্মীদের সাথে পুলিশ সুপারের কার্যালয় মতবিনিময় করেন লালমনিরহাট জেলা পুলিশ সুপার মোঃ তরিকুল ইসলাম।আজ ১০ সেপ্টেম্বর /২৪ খ্রিষ্টাব্দ তারিখ সকাল ১০ টায় পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স কক্ষে এ মতবিনিময় অনুষ্ঠানের আয়োজন করে লালমনিরহাট জেলা পুলিশ। এতে সভাপতিত্ব করেন নবাগত পুলিশ সুপার মো: তরিকুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে পুলিশ সুপার  মিডিয়াকর্মীদের নিকট হতে তাদের বিভিন্ন বক্তব্য শোনেন। পরবর্তীতে তিনি বলেন টিম লালমনিরহাট জেলা পুলিশ সর্বোচ্চ চেষ্ঠা করবে, যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা, আইনশৃঙ্খলা রক্ষা, মাদক ও চোরাচালান বন্ধ, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা এবং মামলার সুষ্ঠ তদন্তের মাধ্যমে অপরাধীকে আইনের আওতায় আনা । আপনাদের প্রতি একটি বার্তা থাকবে, সমাজের ত্রুটিগুলো আপনারা তুলে ধরবেন এবং সহযোগিতা করবেন। আমি আমার দায়িত্ব ও কর্তব্য শতভাগ আন্তরিকতার সাথে সম্পূর্ণ করার চেষ্টা করবো। পরিশেষে পুলিশ সুপার, লালমনিরহাট জেলা পুলিশ এবং বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বক্তব্য সমাপ্ত করেন।

মতবিনিময় সভায় এসময় আরোও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) সহ লালমনিরহাট জেলা পুলিশের বিভিন্ন পদবীর অফিসার ও ফোর্স এবং লালমনিরহাট জেলার সম্মানিত প্রিন্ট এবং ইলেকট্রিক মিডিয়ার ব্যক্তিবর্গ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন