ওসি দের অভিনন্দন জানানো দেখে মঞ্চে উঠে এলেন পুলিশ সুপার সজীব খানকে অভিনন্দন জানাতে

দ্বারা zime
০ মন্তব্য 356 দর্শন

 

আইজিপির শুদ্ধাচার পুরুস্কার পাওয়াতে সাতক্ষীরা জেলার সকল থানার ওসিদের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খান কে অভিনন্দন জানানো হয়েছে।শনিবার রাত ১০ টায় পুলিশ লাইন্সের সাংস্কৃতিক সন্ধা শেষে জেলার সকল থানা ও ইউনিটের ওসিরা  অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খান কে সন্মাননা ক্রেষ্ট দিয়ে অভিনন্দন জানান।

কলারোয়া থানার ওসি মোহা মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে তালা থানার ওসি মোমিনুল হক,সদর থানার ওসি মহিদুল ইসলাম, ট্রাফিক পরিদর্শক(প্রশাসন) শ্যামল কুমার চৌধুরী, কালিগঞ্জ থানার ওসি মামুন রহমান,দেবহাটা থানার ওসি বাবুল আক্তার, আশাশুনি থানার ওসি বিশ্বজিৎ, পাটকেলঘাটা থানার ওসি সেখ মাহামুদ হোসেন,শ্যামনগর থানার ওসি আবুল কালাম আজাদ, ডিবির ওসি তারেক ফয়সাল ইবনে আজিজ, ডিএসবির ওসি ইয়াছিন আলম চৌধুরী মিলে অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ সজীব খান কে ক্রেষ্ট দিয়ে অভিনন্দন জানান।

ওসিদের অভিনন্দন জানানে দেখে স্টেজে আর বসে থাকতে পারেন নি আবেগীয় পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম। তিনি মঞ্চে উঠেই মাইক্রোফোন হাতে নিয়ে বল্লেন, শুদ্ধাচার পুরুস্কার অত্যান্ত গর্বের একটি পুরুস্কার।তিনি বলেন, পুলিশ বাহিনীতে চাকুরীর সমস্ত জীবনে সততা – নিষ্ঠা,নিয়মানুবর্তিতা,পেশাগত দক্ষতা সব কিছু বিবেচনা করেই আমাদের মান্যবর আইজিপি স্যার শুদ্ধাচার পুরুস্কার উপহার দেন।তিনি বলেন, সাতক্ষীরা জেলা পুলিশের গর্ব বয়ে এনেছে সজীব খান।আমি আমার অন্তরের অন্তর থেকে সজীব খান কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। পরে ওসি দের হাত থেকে ক্রেষ্ট নিয়ে পুলিশ সুপার নিজেই সজীব খানের হাতে ক্রেষ্ট  তুলে দিয়ে অভিনন্দন জানান।এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) আমিনুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (ডিসবি) আতিকুল ইসলাম,সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, দেবহাটা সার্কেল এএসপি জামিল আহমেদ,তালা সার্কেল সাজ্জাদ হোসেন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য : সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো: সজীব খান ভাল কাজের স্বীকৃতি স্বরুপ আইজিপির “শুদ্ধাচার পুরস্কার ২০২১-২২” লাভ করার গৌরব অর্জন করেন। বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল চৌধুরী আবদুল্লাহ আল মামুন পিপিএম-বার, বিপিএম গত  ১৩ই সেপ্টেম্বর ২০২৩ খ্রী: তারিখ  দুপুরে পুলিশ হেড কোয়াটার্সের কনফারেন্স কক্ষে আনুষ্ঠানিকভাবে সজীব খানের হাতে এ পুরস্কার তুলে দেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন