বাস্তবায়ন পরীবিক্ষণ ও মূল্যায়ন বিভাগের সচিব হলেন আবুল কাশেম মো: মহিউদ্দিন

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 701 দর্শন

 

বাস্তবায়ন পরীবিক্ষণ ও মূল্যায়ন বিভাগের  সচিব হিসাবে পদন্নোতি পেলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিধি শাখার অতিরিক্ত সচিব আবুল কাশেম মো: মহিউদ্দিন।

বৃহম্পতিবার সকালে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উদ্ধর্ত্তন নিয়োগ শাখা-১ এর স্বারক নং ৬৯৬ তারিখ: ২২/১২/২০২২খ্রিষ্টাব্দে রাষ্ট্রপতির আদেশক্রমে সিনিয়র সহকারী সচিব শামসুল আরেফীন স্বাক্ষরিত  এক প্রঞ্জাপনে  জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আবুল কাশেম মো: মহিউদ্দিন কে বাস্তবায়ন পরীবিক্ষণ ও মূল্যায়ন বিভাগের  সচিব হিসাবে পদায়ন করা হয়।

আবুল কাশেম মো: মহিউদ্দিন বিসিএম প্রশাসনের ১৩ তম ব্যাচের অফিসার।এর আগে যুগ্মসচিব ও অতিরিক্ত সচিব হিসাবে তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিধি শাখায় সুনাম ও দক্ষতার সহিত চাকুরী করেছেন।তিনি ঢাকা বিশ্ব বিদ্যালয় থেকে ফলিত পদার্থ ও ইলেকট্রনিকস বিভাগে পড়াশুনা করেছেন।

ঢাকা জেলার কৃতি সন্তান আবুল কাশেম মহিউদ্দিন সাতক্ষীরার জেলা প্রশাসক হিসাবে খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ জেলা প্রশাসক হিসাবে পুরুস্কার পেয়েছিলেন তৎকালীন  মন্ত্রীপরিষদ বিভাগের সিনিয়র সচিব জিয়াউর রহমানের নিকট থেকে। তাছাড়া তিনি সরকারের উন্নয়ন বাস্তায়নে বিশেষ অবদান রেখে জনপ্রশাসন পদকে ভূষিত হয়েছিলেন।একজন জনবান্ধব জেলা প্রশাসক হিসাবে তিনি সাতক্ষীরা জেলার মানুষের হৃদয় আকৃষ্ট করেছিলেন।সাতক্ষীরা জেলার সর্বস্থরের মানুষ এই ক্লিন ইমেজধারী সচিব কে অভিনন্দন জানিয়েছেন।

-প্রেস বিঞ্জপ্তি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন