সহস্রাধিক নেতাকর্মী নিয়ে ‘মুজিব’ সিনেমা দেখলেন উপজেলা চেয়ারম্যান বাবু

দ্বারা zime
০ মন্তব্য 197 দর্শন

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমাটি সাতক্ষীরার  আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠনের সহস্রাধিক নেতাকর্মীদের সাথে নিয়ে উপভোগ করেছেন সাতক্ষীরা জেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সন্ধ্যায় সাতক্ষীরা শহরের সঙ্গীতা সিনেমা হলে গিয়ে বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত এই সিনেমাটি উপভোগ করেন তিনি।

এসময় সাতক্ষীরা সদর উপজেলা আ’লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, সাধারণ-সম্পাদক শাহ্জাহান আলী, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান, জেলা কৃষকলীগের সাধারণ-সম্পাদক সামছুজ্জামান জুয়েল, সদর উপজেলা আ’লীগের সহ-সভাপতি কামরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম, গণেশ চন্দ্র, পৌর আ’লীগের সহ-সভাপতি আশরাফুল কবির খোকন, যুগ্ম-সাধারণ সম্পাদক রাশিদুজ্জামান রাশি, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, আ’লীগ নেতা মিজানুর রহমান বাবুসানা, শওকত আলী, বাবু তাপস কুমার আচর্য্যসহ সহস্রাধিক দলীয় নেতাকর্মীরা এ সিনেমাটি উপভোগ করেন।

এর আগে গত ১৩ অক্টোবর দেশের প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পায়।

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন ভারতের খ্যাতিমান নির্মাতা শ্যাম বেনেগাল। বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশি অভিনেতা আরিফিন শুভ।

ফজিলাতুন নেছা মুজিবের চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, শেখ হাসিনার চরিত্রে নুসরাত ফারিয়া, তাজউদ্দীন আহমদের চরিত্রে রিয়াজ আহমেদ।

অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন দিলারা জামান, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, জায়েদ খান, ফেরদৌস আহমেদ, দীঘি, মিশা সওদাগরসহ দেশের শতাধিক জনপ্রিয় শিল্পী।

সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু নিজের অনূভুতি ব্যক্ত করে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু তাঁর জীবনের পুরোটা সময় দেশ ও মানুষের কল্যাণে রাজনীতি করে গেছেন। এই সিনেমার মাধ্যমে তাঁর সংগ্রামী জীবন দ্বারা কীভাবে একটি জাতিকে তিনি মুক্তির স্বাদ দিয়েছেন, তা সবই উঠে এসেছে এই সিনেমাতে। এজন্য এই সিনেমাটি সবারই দেখা উচিত। তাহলে তারা বঙ্গবন্ধু সম্পর্কে আরও ভালোভাবে জানতে পারবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন