ওয়ারিয়র স্পোর্টস একাডেমি চ্যাম্পিয়নশীপের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ করলেন এমপি রবি

দ্বারা zime
০ মন্তব্য 205 দর্শন

 

মাহফিজুল ইসলাম আককাজ : সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ওয়ারিয়র স্পোর্টস একাডেমি চ্যাম্পিয়নশীপ-২০২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩০ জুলাই) বিকালে ওয়ারিয়র স্পোর্টস একাডেমি সভাপতি ও দৈনিক যুগেরবাতা পত্রিকার সম্পাদক আবু নাসের মো. আবু সাঈদের সভাপতিত্বে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ ও বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ  মো. সজীব খান প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মঈনুল ইসলাম মঈন, সহ-সভাপতি আশরাফুজ্জামান আশু, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাবেক ফিফা রেফারী তৈয়েব হাসান বাবু, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সাইদুর রহমান শাহীন, মীর তাজুল ইসলাম রিপন, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, ওয়ারিয়র স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক ও জাতীয় মহিলা ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন, জেলা ক্রীড়া সংস্থার নিবাহী সদস্য কাজী আকতার হোসেন, খন্দকার আরিফ হাসান প্রিন্স, মহিলা সদস্য ফারহা দীবা খান সাথী, শিমুন শামস, বিশিষ্ট ক্রীড়াবিদ কাজী কামরুজ্জামান, মীর হাবিবুর রহমান বিটু প্রমুখ।

পুরুষদের খেলায় বাঘ্রতট ক্রীড়া চক্রকে ১-০ গোলে পরাজিত করে আরামবাগ স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং অপর খেলায় নারীদের খেলায় চিংড়ি বাংলা ক্লাবকে ৩-০ গোলে পরাজিত করে এ আর স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন