সাতক্ষীরায় জামায়াতের মিছিল থেকে ১৬ জন আটক

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 173 দর্শন
১০ দফা দাবি আদায়ে বিক্ষোভ মিছিলের সময় সাতক্ষীরা পৌর জামায়াতের সভাপতি ও কালিগঞ্জ উপজেলা ছাত্রশিবিরের সেক্রেটারিসহ ১৬ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।
শনিবার সকাল ৮টায় সাতক্ষীরা শহরের হাটের মোড় এলাকা থেকে বিক্ষোভ মিছিল করার সময় তাদেরকে আটক করা হয়। তবে পুলিশ বলছে, নাশকতার প্রস্তুতিকালে তাদেরকে ৫টি ককটেল, ব্যানার ও লাঠিসোটাসহ গ্রেফতার করা হয়েছে।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ মো. ফখরুল আলম খান জানান, সকালে নাশকতার প্রস্তুতিকালে ৫টি ককটেল, ব্যানার ও দেশীয় লাঠিসোটাসহ  তাদের আটক করা হয়। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে’।
আটককৃতরা হলেন, জামায়াত নেতা মশিউর রহমান (৬০), শফিকুল আলম (৫৫), ফজলুর রহমান (৬২), সাঈদ হোসেন (১৯), আলামিন হোসাইন (২৩), রাশেদ হোসেন (১৯), বায়েজীদ হোসেন (২২), মোস্তাকিন বিল্লাহ (১৭), সোলাইমান হোসেন (২৩), জাহিদ হাসান (২০), সাগর হোসেন (২৫), সাইফুল ইসলাম (৩২), আবু মুসা (২২), মফিজুল ইসলাম (৩৫), আব্দুল হামিদ সরদার (৫৮)।
অন্যদিকে জেলা জামায়াতের প্রচার সম্পাদক আজিজুর রহমান জানিয়েছেন, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহাল, নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন, খালেদা জিয়া ও আলেম-ওলামাদের মুক্তিসহ ১০ দফা দাবিতে শান্তিপূর্নভাবে জেলা জামায়াতের বিক্ষোভ মিছিল শুরুর পূর্বে পুলিশ তাদের ধাওয়া দেয়। এ সময় মিছিলটি ছত্রভঙ্গ হয়ে তিন দিকে চলে যায়। পুলিশ মিছিল থেকে জামায়াত ও শিবিরের ১৬ নেতাকর্মীকে আটক করেছে।




০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন