সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ৯০ গ্রাম হেরোইন সহ আটক-০১

দ্বারা zime
০ মন্তব্য 255 দর্শন

 

সাতক্ষীরা হতে ভয়ংকর মাদকদ্রব্য হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ এর চৌকশ একটি টিম।শুক্রবার রাতে  দেবহাটা থানাধীন গাজীরহাট বাজার থেকে ঐ মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব।আটককৃত আসামীর নাম আব্দুর ছাত্তার কারিকর (৬০)। সে কালিগঞ্জ উপজেলার নারায়নপুরের মৃত আছির উদ্দিন কারিকরের ছেলে।

র‌্যাব-৬ খুলনা সদর দপ্তরের মিডিয়া সেল এক প্রেস বিঞ্জপ্তির মাধ্যমে জানান, ০৮ সেপ্টেম্বর ২০২৩ ইং র‌্যাব-৬ (সদর কোম্পানী) খুলনার একটি চৌকশ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, সাতক্ষীরা জেলার দেবহাটা থানাধীন গাজীরহাট বাজার এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ রাতে সাতক্ষীরা জেলার দেবহাটা থানাধীন গাজীরহাট বাজারস্থ সরকার জুয়েলার্স এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে। আব্দুর ছাত্তার কারিকর (৬০)কে ৯০ গ্রাম হেরোইনের প্যাকেট সহ হাতে নাতে  আটক করে র‌্যাব সদস্যরা।

র‌্যাবের মিডিয়া সেল আরো জানাঢ, উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানায় হস্তান্তর করতঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

– প্রেস বিঞ্জপ্তি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন