সাতক্ষীরা জেলা পুলিশের ক্রাইম কনফারেন্সে পুরুস্কার পেলেন যারা

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 380 দর্শন

 

জেলা পুলিশ সাতক্ষীরার মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।রবিবার দুপুরে সাতক্ষীরা পুলিশ লাইন্সের ড্রিলসেডে প্রথমে কল্যাণ সভা পরে  অপরাধ সভা অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার।

উক্ত কল্যাণ  সভায় সভাপতি  জেলা পুলিশে কর্মরত অফিসার ফোর্সদের সার্বিক কল্যাণ নিয়ে আলোচনা করেন।পরে সাতক্ষীরা জেলার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)  সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলার অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি পর্যালোচনা করেন।এসময় জেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিত মনিটরিং, ভূয়া পুলিশ আটক করে ও ৬ ডাকাত আটক করে,বিভিন্ন চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটন করে টিম লিডার হিসাবে পুলিশ সুপারের নিকট থেকে পুরুস্কার গ্রহণ করেন সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অথ) সজীব খান।

সভায় ডাকাতি মামলার আসামী ও রেকর্ডব্রেক পরিমান মাদক উদ্ধার করে পুলিশ সুপারের নিকট থেকে সন্মাননা ক্রেষ্ট গ্রহণ করেন জেলা ডিবির ইনচার্জ বাবুল আক্তার।

এছাড়া কলারোয়া এলাকায় ডাকাত আটক,মাদক ও  অস্ত্র উদ্ধার করে জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে কলকরোয়া থানার ওসি নাছির উদ্দিনমৃধা পুলিশ সুপারের নিকট থেকে সন্মাননা ক্রেষ্ট গ্রহণ করেন।

সভায় সড়কে শৃংখলা ফিরিয়ে আনতে  অবৈধ যানবাহন জব্দ করে ও রেকর্ড ব্রেক পরিমানে রাজস্ব আদায় (রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল)  আটক করে জেলা ট্রাফিক পুলিশের টিআই(এডমিন) শ্যামল কুমার চৌধুরী পুলিশ সুপারের নিকট থেকে সন্মাননা ক্রেষ্ট গ্রহণ করেন।

উক্ত মাসিক কল্যাণ  ও অপরাধ পর্যালোচনা সভায় এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)  মোঃ সজীব খান,  অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্)  কনক কুমার দাস,সদর সার্কেলের এডিশনাল এসপি মীর আসাদুজ্জামান, কালিগজ্ঞ সার্কেল এডশনাল এসপি মো: আমিনুল ইসলাম,দেবহাটা ও আশাশুনি সার্কেলের সহকারি পুলিশ সুপার এসএম জামিল আহম্মেদ, বিশেষ শাখার ডিআইওয়ান, তালা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান,দেবহাটার ওসি শেখ ওবায়দুল্লাহ, ডিবির ওসি বাবুল আক্তার সহ আট থানার অফিসার ইনচার্জ গণ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠান শেষে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আরও-(১), আহম্মদ আলী, আরও-(২) মোঃ রূহুল আমিন কে বদলী জনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা প্রদান করেন সাতক্ষীরা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)। পুলিশ সুপার এসময় বিদায়ী পুলিশ সদস্যের উত্তোরাত্তর সফলতা কামনা করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন