সাতক্ষীরা জেলা প্রশাসনের জমকালো আয়োজনে পুলিশ সুপার কে বিদায়ী সংবর্ধনা প্রদান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 319 দর্শন

 

সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে জমকালো আয়োজনের মাধ্যমে  পুলিশ সুপার কে সন্মান জনক বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার সন্ধায় সাতক্ষীরা জেলা প্রশাসকের বাঙলোর মিলনায়তনে এ সন্মান জনক বিদায় সংবর্ধনার আয়োজন জরে সাতক্ষীরা জেলা প্রশাসন।

সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে জেলা প্রশসক বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার কে বিদায়ী সংবর্ধনা প্রদান(ক্রেষ্ট ও উপহার)  করেন।পুলিশ সুপারের বিদায় উপলক্ষে ডিসি বাঙলো আজ সেজেছে রংবেরঙ এর রঙিন আলোতে।

অনুষ্ঠানে জেলা প্রশাসক পত্নী ও সাতক্ষীরা লেডিস ক্লাবের সভানেত্রী জেসমিন জাহান সাতক্ষীরা পুনাক সভানেত্রী নাদিয়া আফরোজ কে  জেলা লেডিস ক্লাবের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে  সাতক্ষীরা ইন সার্ভিস ট্রেনিং সেন্টার এর কমান্ড্যান্ট পুলিশ সুপার বেলায়েত হোসেন,  নির্বাহী প্রকৌশলী গণপূর্ত বিভাগ,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খান,অতিরিক্ত জেলা প্রশাসক গণ,সদর উপজেলার নির্বাহী অফিসার ফাতেমাতুজ-জোহরা,নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ,   অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মীর আসাদুজ্জামান ও তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে  জেলা পুলিশের পক্ষ থেকে জেলা প্রশাসক  ও তাঁর পরিবারের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন পুলিশ সুপার। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন