সাতক্ষীরা জেলা প্রশাসনের বর্ণীল আয়োজনে শেখ রাসেলের ৫৯ তম জন্ম দিন উদযাপিত

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 164 দর্শন

 

সাতক্ষীরা জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমী র বর্ণীল আয়োজনে শেখ রাসেলের ৫৯ তম জন্ম দিন ও শেখ রাসেল দিবস উপলক্ষে সাতক্ষীরায় রাসেলের প্রতিকৃতিতে পুষ্পপক অর্পণ, বর্ণাঢ্য র‌্যালি, কেক কাটা, আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসুচি পালন করা হয়েছে।

দিবসটি উপলেক্ষ মঙ্গলবার সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ের চত্ত্বরে স্থাপিত শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবির।

এ সময় পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, স্থানীয় সরকার উপ পরিচালাক মাশরুবা খাতুন,অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ সজীব খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আসাদুজ্জামান বাবু,সদর উপজেলার নির্বাহী অফিসার ফাতেমা-তুজ জোহরা,অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপারেশন আতিকুল ইসলাম, বিশেষ শাখার ডিআইওয়ান, সদর থানার ওসি স,ম,কাইয়ুম সহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে স্কুল-কলেজের শিক্ষার্থী, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান কর্মকর্তাদের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধাণ প্রধাণ সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের হল রুমে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা শেষে শেখ রাসেল দিবস ২০২২ উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমি ও জেলা শিশু একাডেমি কর্তৃক আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। একইসাথে জেলা প্রশাসকের নিকট হতে জেলার শ্রেষ্ঠ শেখ রাসেল ডিজিটাল ল্যাব পুরস্কার গ্রহণ করে ৩টি শিক্ষা প্রতিষ্ঠান। পরবর্তীতে জাতীয় পর্যায়ে আয়োজিত অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার উপভোগ করেন শেখ রাসেল দিবসে অংশগ্রহণকারীবৃন্দ।

এছাড়া জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে শেখ রাসেল দিবস ২০২২ উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন