সাতক্ষীরা ডিবি পুলিশের অভিযানে ৬০০পিস ইয়াবা সহ আটক -০১

দ্বারা zime
০ মন্তব্য 546 দর্শন

 

সাতক্ষীরা ডিবি পুলিশ অভিযান চালিয়া ৬২০ ইয়াবা সহ এক যুবককে আটক করেছে। আটককৃত আসামির নাম পুরনজিৎ তনচংগ্যা(৫০)।সে রাঙ্গামাটি রনুনছড়ি মঈর পাড়া, থানা-কাপ্তাই গ্রামের হেন্দুলাল তনচাংগ্যার ছেলে।

ডিবি পুলিশ জানায়,সাতক্ষীরা জেলা  পুলিশ সুপার  কাজী মনিরুজ্জামান (পিপিএম) এঁর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ)  মোঃ সজীব খানের সার্বিক তত্ত্বাবধানে এবং  অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা,  তারেক ফয়সাল ইবনে আজিজের নেতৃত্বে ডিবির এসআই মিঠুন, এএসআই আলাউদ্দিন,এএসআই জিহাদ আলী ও সঙ্গীয় ফোর্সের সহযোগীতায় গতকাল ভোর রাতে “সাতক্ষীরা থানাধীন খুলনা রাস্তা মোড় সাতক্ষীরা টু খুলনা রোডস্থ ট্রাফিক বক্স এর সামনে পাকা রাস্তার উপর” অভিযান চালিয়ে  ৬০০ (ছয়শত) পিচ ইয়াবা ট্যাবলেট সহ পুরনজিৎ তনচংগ্যা(৫০)কে আটক করে ডিবি পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে ডিবি ওসি তারেক ফয়সাল ইবনে আজিজ জানান, আটককৃত আসামীর নামে ডিবি পুলিশ বাদী হয়ে সাতক্ষীরা থানায় একটি মামলা দায়ের করেছে।যাহার মামলা  নং-১৫ , তারিখ- ০৮/০৮/২০২৩ ইং, ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ সালের ৩৬(১) টেবিলের ১০(ক)/৪১ এর একটি নিয়মিত মামলা রুজু হয়।ওসি ডিবি আরো জানন, আটককৃত আসামীকে বিঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন