সাতক্ষীরা থানা পুলিশের অভিযানে ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলি সহ আটক-০১

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 284 দর্শন

 

শেখ আরিফুল ইসলাম আশা: সাতক্ষীরায় দেশীয় তৈরি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলিসহ ১ যুবককে আটক করেছে সদর থানা পুলিশ।আটককৃত যুবকের নাম মোঃ ইয়াসিন (২৬)। তিনি সদরের আগরদাড়ীর ধলবাড়িয়া এলাকার মৃত নুরুল ইসলাম এর ছেলে।

রবিবার (১১ ডিসেম্বর) দিবাগত রাত একটার দিকে সদর উপজেলার আগরদাড়ী বলফিল্ড এলাকায় অভিযান চালিয়ে শুটারগান ও দুই রাউন্ড গুলিসহ ওই যুবককে আটক করে পুলিশ।

সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ  আবু জিহাদ ফকরুল আলম খান জানান,সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান এঁর দিক নির্দেশনা মোতাবেক অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খান ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামানের তত্বাবধানে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আগরদাড়ী বলফিল্ডের এলাকায় এসআই মোঃ শাহজালাল,এএসআই মোস্তফা, এএসআই জিয়া ও সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অভিযান চালায়। অভিযানে আগরদাড়ী টু নারায়নজল গামী পাকা রাস্তার উপর হতে মোঃ ইয়াসিন নামের এক যুবককে দেশীয় তৈরী কাঠের বাট যুক্ত পিস্তল সাদৃশ্য ওয়ান শুটারগান যার ট্রিগার ও ফায়ারিং পিন সচল সাথে ২ রাউন্ড গুলি ও তার ব্যবহৃত ডায়াং ৫০ সিসি মোটর সাইকেলসহ আটক করা হয়।
ওসি জিহাদ খান জানান,ড়ড়গ্রেফতারকৃত আসামীর বিরূদ্ধে অস্ত্র আইনের রুজু করেছে পুলিশ।তিনি আরো জানান,আটককৃত আসামীকে বিঞ্জ আদালতে সোপর্দ করা হবে।

– প্রেস বিঞ্জপ্তি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন