সাতক্ষীরা সদর থানা থেকে লুট হওয়া ২৪টি মোটরসাইকেল এর ভিতর ২০টি ফেরত দিলো দুর্বৃত্তরা

দ্বারা zime
০ মন্তব্য 38 দর্শন

 

শেখ হাসিনার পদত্যাগ ও দেশ ছাড়ার খবর শুনে সাতক্ষীরা সদর থানা থেকে লুট হওয়া পুলিশের ২৪ টি মটর সাইকেলের মধ্যে ২০ টি ফেরৎ পাওয়া গেছে। সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক জুবায়ের আহমেদ বলেন, গত ৫ আগষ্ট রাতে সাতক্ষীরা সদর থানা থেকে উপপরিদর্শক ও উপসহকারী পরিদর্শকদের ব্যবহৃত ২৪টি মোটরসাইকেল নিয়ে যায় দুর্বৃত্তরা। এরমধ্যে ২০টি মোটরসাইকেল পুলিশ লাইন্সে পৌছে দিয়েগেছে অজ্ঞাত ব্যক্তিরা। তবে তিনি তার ব্যবহৃত পালসার মোটরসাইকেলটি ফিরে পাননি বলে জানান।
অপরদিকে, এরিপোর্ট লেখা পর্যন্ত সাতক্ষীরার ৮টি থানার কোনটির কার্যক্রম শুরু হয়নি।
সাতক্ষীরার পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী জানান, লুট হওয়া আগ্নেয়াস্ত্রসহ অন্যান্য জিনিসপত্র ফিরিয়ে দেয়ার জন্য দু’দিন ধরে এলাকাজুড়ে মাইকিং করা হচ্ছে। পুলিশের আহবানে সাড়া দিয়ে স্থানীয়রা বিভিন্ন স্থানে উক্ত অস্ত্র ও গুলি গুলো রেখে যাচ্ছেন।

উল্লেখ্য, গত ৫ আগস্ট সোমবার রাত সাড়ে ৮টার দিকে একদল দূর্বৃত্ত দেয়াল ভেঙে ভিতরে ঢুকে পুলিশের দু’টি ভ্যানে আগুন জ্বালিয়ে দেয়। এসময় থানায় কর্তব্যরত পুলিশ সদস্যরা প্রাণ নিয়ে পালিয়ে যেতে পারলেও তাদের ফেলে যাওয়া বেশ কিছু অস্ত্রসহ পর্যাপ্ত সংখ্যক গুলি এবং মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায় দূর্বৃত্তরা।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন