সাতক্ষীরা ৩৩ বিজিবি’র অভিযানে ৫কেজি রূপার গহনা জব্দ

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 147 দর্শন

 

সাতক্ষীরা ৩৩ বিজিবি’র অভিযানে ৫কেজি রূপার গহনা উদ্ধার হয়েছে।রবিবার (১১ ডিসেম্বর) সকালে সাতক্ষীরা ৩৩ বিজিবি’র অধীনস্থ বৈকারী বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মো: জাফর আলমের নেতৃত্বে একটি বিশেষ টহলদল সীমান্ত পিলার ৭/৩৮-এস হতে আনুমানিক ৬০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সাতক্ষীরা সদর থানাধীন বৈকারী নামক স্থানে চোরাচালান বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ওই রূপার গহনা উদ্ধার করা হয়। উদ্ধাকৃত রূপার গহনার মূল্য ৬ লক্ষ ৫০ হাজার টাকা।

তবে এঘটনায় কেউ আটক হয়নি। বিজিবির অভিযানের খবর আন্দাজ করতে পেরে চোরাকারবারীরা রুপার গহনা ফেলে পালিয়ে যায়। পলাতক চোরাকারবারীদের আটক করার কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানায় বিজিবি। পলাতক চোরাকারবারীরা হলো- বৈকারির মিলন সরদারের ছেলে মো: শাওন (২৭), বাবর আলী সরদারের কাসেদ আলী (৬০) ও মৃত নূর মোহাম্মদ মোল্যার ছেলে শামসু (৪২)।

সীমান্ত এলাকা হতে রুপার গহনা আটক করার বিষয়টি ৩৩ বিজিবি’র অধিনায়ক লে: কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ-পিএসসি নিশ্চিত করে বলেন, সাতক্ষীরা ব্যাটালিয়নের সকল সদস্যগণ সাতক্ষীরা জেলার সীমান্ত সুরক্ষা এবং চোরাচালান দমনে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। বাংলাদেশের অর্থনৈতিক অবকাঠামো রক্ষার্থে চোরাচালান এবং মাদক দ্রব্য নির্মূল করাই সাতক্ষীরা ব্যাটালিয়নের মূল লক্ষ্য।

সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) এর অধিনায়ক লে.কর্ণেল আল মাহমুদ এক প্রেস রিজিলের মাধ্যমে জানান, সীমান্ত এলাকায় চোরাচালান প্রতিরোধের নিমিত্তে কঠোর নজরদারী এবং আভিযানিক কর্মকান্ড অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় সাতক্ষীরা ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে ৫ কেজি ওজনের রুপার গহনা আটক করা হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন