১৫ই আগস্ট বাংলার ইতিহাসের এক কালো অধ্যায় – নৌপুলিশ প্রধান শফিকুল ইসলাম

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 187 দর্শন

 

নৌ পুলিশ কর্তৃক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও নৌ পুলিশ হেডকোয়াটার্স , ঢাকায় আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ ই আগষ্ট ২০২২ খ্রী: তারিখে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম মৃত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নৌ পুলিশ প্রধান বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজি  মোঃ শফিকুল ইসলাম বিপিএম(বার),পিপিএম  ধানমন্ডির ৩২নং এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় নৌ পুলিশের অতিরিক্ত ডিআইজিবৃন্দ,পুলিশ সুপার বৃন্দ সহ সকল পর্যায়ের পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও আজ নৌ পুলিশ হেডকোয়াটার্সে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা আয়োজন করা হয়। এই সভায় নৌপুলিশের অতিরিক্ত পুলিশ সুপার, পুলিশ সুপার,অতিরিক্ত ডিআইজি বৃন্দ বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা করেন।

এই আলোচনা সভায় নৌ পুলিশ প্রধান বলেন,”১৫আগস্ট বাংলার ইতিহাসের এক কালো অধ্যায়।জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্যই আমরা এক স্বাধীন বাংলাদেশ পেয়েছি। ১৫আগস্টের এই দিনে শোক থেকে শক্তি নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ তৈরি করতে হবে।”তিনি উপস্থিত সকলকে বঙ্গবন্ধুর চেতনায় উজ্জীবিত হয়ে কাজ করার আহবান জানান। নৌ পুলিশ প্রধান আলোচনা সভায় ১৫আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে নৌপুলিশ কর্তৃক আয়োজিত রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।


আলোচনা সভা শেষে ১৫আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ শাহাদাৎ বরণকারী সকল শহীদের উদ্দেশ্যে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন