৭ম জেলা পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট -২০২৩ অনুষ্ঠিত

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 290 দর্শন

 

৭ম জেলা পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট -২০২৩ অনুষ্ঠিত হয়েছে।গতকাল ১১ জানুয়ারি ২০২৩ খ্রিঃ তারিখে পুরাতন সাতক্ষীরা ব্যাডমিন্টন ক্লাবের আয়োজনে আলিয়া কামিল মাদ্রাসার মাঠ,সাতক্ষীরাতে ৭ম পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৩ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম।

পুলিশ সুপার  তাঁর বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,এমপি এর নেতৃত্বে উন্নয়নের রোড মডেল হিসেবে পরিচিত হয়েছে। তাঁর নেতৃত্বে খেলাধুলাও আমরা অনেটকা অগ্রসর হয়েছি। খেলা ও খেলোয়াড়দের উন্নয়নে সরকার সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছেন। খেলাধুলায় বাংলাদেশ আজ সারা বিশ্বে অনন্য স্বাক্ষর রেখেছে। ব্যাডমিন্টন খেলাও ধীরে ধীরে অগ্রসর হচ্ছে।

তিনি আরও বলেন, খেলাধুলা চর্চা দিনে দিনে স্তিমিত হয়ে যাওয়ায় যুব সমাজ মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের দিকে ঝুঁকছে। এ ধরণের আয়োজন যুবসমাজকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বলয় থেকে বের করে এনে আগামী দিনের স্মার্ট দেশ গড়ার সুযোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে খেলাধুলা আয়োজনের বিকল্প নেই।এসময় তিনি জঙ্গিবাদ,জুয়া,ভূমিদস্যু,বাল্যবিবাহ সহ সকল ধরনের অপরাধের বিরূদ্ধে হুশিয়ারী উচ্চারণ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ), মোঃ সজীব খান,অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্) মোঃআতিকুল ইসলাম, সভাপতি, জেলা কমিনিটি পুলিশং ডাঃআবুল কালাম বাবল, সাতক্ষীরা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান , আলহাজ্ব মোঃমইনুল ইসলাম মিঠু,সভাপতি, পুরাতন সাতক্ষীরা ব্যাডমিন্টন ক্লাব,সাতক্ষীরাসহ জেলা পুলিশের সদস্যবৃন্দ,বিভিন্ন স্থান থেকে আগত উপস্থিত দর্শকবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন