পুলিশের তৎপরতায় প্রতারকের নিকট থেকে শেফালী ফিরে পেলো তার চৌদ্দ হাজার টাকা

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 298 দর্শন

 

এটি কোন কাল্পনিক গল্প নয়।এটি সাতক্ষীরা সদর উপজেলার একটি দারিদ্র পরিবারের গল্প। শেফালী বেগম প্রধানমন্ত্রীর দেওয়া সরকারি ঘর পাওয়ার আসায় এক প্রতারক কে ১৪ হাজার টাকা দিয়েছিলেন।টাকা দিয়ে দীর্ঘ দুই বৎসর প্রতারকের পিছনে ছুটেছেন শেফালী বেগম কিন্তু ঘর তো দুরের কথা। তার দেওয়া ১৪ হাজার টাকা ও ফিরে পাচ্ছেন না শেফালী বেগম।

বিষয়টি সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামানের দৃষ্টিগোচর হলে তিনি ঐ প্রতারক কে তার অফিসে ডাকান। প্রতারক সদর সার্কেল অফিসে আসার পর এডিশনাল এসপি মীর আসাদুজ্জামান ঐ প্রতারক কে দুই দিন সময় দেন শেফালি র টাকা ফিরৎ দেওয়ার জন্য। পরে ঠিক দুই দিনের ভিতরে ২৪ নভেম্বর ২০২২ খ্রিষ্টাব্দ তারিখে  ঐ প্রতারক সার্কেল অফিসে এসে শেফালী বেগমের ১৪ হাজার টাকা ফিরৎ দিয়ে দেন।

এদিকে শেফালী বেগম দুই বৎসর পরে তার টাকা ফিরৎ পেয়ে সে আনন্দে কেঁদে ফেলে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামানের পা ছুঁয়ে সালাম করে ফেললো।এসময় সদর সার্কেল হতবাগ হয়ে দেখলেন,  মানুষ কত অল্পতে একটা মানুষকে দেবতার আসনে বসিয়ে দেয়।সদর সার্কেল তার ফেইজবুকে বিষয়টি নিয়ে অনুভূতি ব্যক্ত করে বলেন এমন ছোট্ট ছোট্ট আনন্দের ঘটনা বেঁচে থাকার অনুপ্রেরণা যোগায়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন