বাস্তবায়ন পরীবিক্ষণ ও মূল্যায়ন বিভাগের  সচিব হিসাবে যোগদান করলেন আবুল কাশেম মো: মহিউদ্দিন

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 203 দর্শন

 

গত পহেলা জানুয়ারী ২০২৩ বছরের প্রথম দিন পরিকল্পনা মন্ত্রণালয়ের আইএমইডি বিভাগে সচিব হিসেবে দায়িত্বভার গ্রহণ করলেন আবুল কাশেম মো: মহিউদ্দিন।

আইএমইডি বিভাগে সদ্য বিদায়ী  সচিব আবু হেনা মোরশেদ জামান এঁর নিকট থেকে নবনিযুক্ত সচিব আবুল কাশেম মো: মহিউদ্দিন দায়িত্ব ভার গ্রহণ করেন।

বাস্তবায়ন পরীবিক্ষণ ও মূল্যায়ন বিভাগের  সচিব হিসাবে যোগদানের পর পরিকল্পনা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব,যুগ্ম সচিব, ডেপুটি সেক্রেটারি, সিনিয়র সহকারী সচিব গণ নবাগত সচিব আবুল কাশেম মো: মহিউদ্দিন কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে তাদের অবিভাবক কে বরণ করে নেন।

এদিকে একই দিন দুপুরে আইএমইডি বিভাগের সম্মেলন কক্ষে সদ্য সাবেক সচিব আবু হেনা মোরশেদ জামান কে বিদায়ী সংবর্ধনা জানানো হয় আইএমইডি বিভাগের পক্ষ থেকে।

যোগদান করার পরে বাস্তবায়ন পরীবিক্ষণ ও মূল্যায়ন বিভাগের  সচিব আবুল কাশেম মো: মহিউদ্দিন তাঁর ব্যক্তিগত  ফেইজবুকে এক স্টাটাসে লিখেছেন..

যারা আমার পদোন্নতিতে আমাকে স্বশরীরে,ফোনে,ম্যাসেজে ,ফেইসবুক, ম্যাসেঞ্জারে,হোয়াটস-এপে শুভেচ্ছা জানিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাই ।আমার জন্য সবাই দোয়া করবেন আমি যাতে দেশ ও জাতির সেবায় নিজেকে নিয়োজিত করতে পারি।

প্রাসংঙ্গত : গত বৃহম্পতিবার  জনপ্রশাসন মন্ত্রণালয়ের উদ্ধর্ত্তন নিয়োগ শাখা-১ এর স্বারক নং ৬৯৬ তারিখ: ২২/১২/২০২২খ্রিষ্টাব্দে রাষ্ট্রপতির আদেশক্রমে সিনিয়র সহকারী সচিব শামসুল আরেফীন স্বাক্ষরিত  এক প্রঞ্জাপনে  জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আবুল কাশেম মো: মহিউদ্দিন কে বাস্তবায়ন পরীবিক্ষণ ও মূল্যায়ন বিভাগের  সচিব হিসাবে পদায়ন করা হয়।

-প্রেস বিঞ্জপ্তি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন