আশাশুনি থানার নবাগত ওসি ও বিদায়ী ওসিকে সংবর্ধনা প্রদান

দ্বারা zime
০ মন্তব্য 330 দর্শন

 

আশাশুনি থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) বিশ্বজিৎ কুমার অধিকারীকে বরণ ও বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মমিনুল ইসলাম (পিপিএম) কে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার বিকালে থানার অফিসার ইনচার্জ এর কার্যালয়ে এ সংবর্ধনা প্রদান করা হয়। এসময় নবাগত অফিসার ইনচার্জকে ফুলেল শুভেচ্ছা ও বিদায়ী অফিসার ইনচার্জকে ক্রেস্ট প্রদান করা হয়। সংবর্ধনা প্রদানকালে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম, সেকেন্ড অফিসার এসআই আবু হানিফ, বুধহাটা তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই শিহাবুল ইসলাম, এসআই জাহাঙ্গীর হোসেন খান, বিজন কুমার, মিঠুন মন্ডল, ইমরান হোসেন, মহিতুর রহমান, এএসআই মারুফ কবির, সোহেল শেখ, মোজাফ্ফর হোসেন, জিয়াউর রহমানসহ থানার অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, নবাগত অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার অধিকারী এর আগে পাটকেলঘাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসাবে কর্মরত ছিলেন। তিনি যশোর জেলার কোতোয়ালি উপজেলার শংকরপুর গ্রামের মৃত ধীরেন চন্দ্র অধিকারী এর ছেলে। বিশ্বজিৎ কুমার অধিকারী নব্য পদায়নকৃত হয়ে আশাশুনি থানায় অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করেন।

অপরদিকে, বিদায়ী ওসি মমিনুল ইসলাম (পিপিএম) আশাশুনি থানা থেকে বদলি হয়ে তালা থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করবেন। নবাগত ওসি আশাশুনিতে কঠোর হস্তে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও জুয়াসহ সকল অপরাধ কঠোরভাবে দমন করা এবং আইন শৃংখলা রক্ষায় যথাযথ ভূমিকা রাখবেন বলে উপজেলাবাসী প্রত্যাশা করেছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন