বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ : খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক

দ্বারা zime
০ মন্তব্য 204 দর্শন

 

খুলনা জেলা পুলিশ কর্তৃক আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২৩ উপলক্ষ্যে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়েছে। গতকাল  ৩১ আগস্ট, ২০২৩ খ্রি. তারিখ খুলনা শিরোমণি পুলিশ লাইন্সের ড্রিলসেডে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২৩ উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের ডিআইজি  মঈনুল হক বিপিএম(বার), পিপিএম।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, ইতিহাসের মহানায়ক ও স্বাধীনতা যুদ্ধের মহান স্থপতি বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীনতার শত্রু কতিপয় ঘাতকের নির্মম বুলেটের আঘাতে জাতির জনক বঙ্গবন্ধু এবং বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদের আত্মার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে রুহের মাগফিরাত কামনা করেন।তিনি বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। বঙ্গবন্ধু না থাকলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না।

এসময় রেঞ্জ ডিআইজি মহান মুক্তিযুদ্ধে এবং আধুনিক বাংলাদেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর অবদান তুলে ধরে তাঁর বর্ণাঢ্য জীবনের উপর সংক্ষিপ্ত স্মৃতিচারণমূলক বক্তব্য প্রদান করেন এবং তাঁর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করার জন্য আহবান জানান।


খুলনা জেলা পুলিশ সুপার  মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম-সেবা, পুলিশ সুপার এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন খন্দকার ইয়াসির আরেফীন, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ আলমগীর কবির, কমান্ডার (সাবেক) খুলনা মহানগর মুক্তিযোদ্ধা সংসদ, খুলনা,  সরদার মাহবুবার রহমান, কমান্ডার (সাবেক) জেলা মুক্তিযোদ্ধা সংসদ, খুলনা, বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, সভাপতি (সাবেক) প্রেসক্লাব, খুলনা মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর শরীফ আতিকুজ্জামান, অধ্যক্ষ, সরকারি বিএল কলেজ খুলনা সহ খুলনা জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও খুলনা জেলায় কর্মরত বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন