কনস্টেবল পারভেজের মৃত্যুতে রক্তক্ষরণ হয়েছে সাতক্ষীরা জেলা পুলিশের

দ্বারা zime
০ মন্তব্য 415 দর্শন

 

শুক্রবার (২৭ অক্টোবর) গভীর রাতে আদরের কন্যা তানহাকে ঘুমন্ত রেখেই ডিউটি করতে বাসা থেকে বের হন পুলিশ কনস্টবল আমিরুল ইসলাম পারভেজ (৩৩)। কিন্তু ডিউটিশেষে আদরের কন্যার কাছে আর ফেরা হলনা তার।

শনিবার (২৮ অক্টোবর) রাজধানীর দৈনিক বাংলা মোড়ে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষে গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শনিবার ঢামেক হাসপাতালে গিয়ে দেখা যায় হৃদয়স্পর্শী দৃশ্যের। স্বামীকে হারিয়ে হাসপাতালে আর্তনাদ করছিলেন নিহত পুলিশ কনস্টবল আমিরুল ইসলামের স্ত্রী রুমা আক্তার। এ সময় ঢামেকের বারান্দায় ‘বাবা বাবা’ বলে কাঁদছিল নিহত পারভেজের একমাত্র কন্যা।

রুমা আক্তার বলেন, ‘অন্যান্য দিনের মতই শুক্রবার রাত ৩টার দিকে ঘুমন্ত মেয়ের কপালে চুমু খেয়ে ডিউটি করতে বের হন তিনি। শনিবার সকালে ফোনে একবার কথা হয়। কিন্তু শনিবার সন্ধ্যার দিকেই খবর আসে যে আমার স্বামী আর বেঁচে নেই।’

রুমা আরও বলেন, ‘তিনি জানিয়েছিলেন যে রাস্তায় কোন ঝামেলা নেই, সবকিছু স্বাভাবিক আছে। ডিউটি শেষ করে বাসায় ফিরব। মেয়ের সাথেও কথা বলল। তখন যদি জানতাম এই সর্বনাশ হবে, তাহলে থাকতে দিতাম না।’

হাসপাতাল সূত্রে জানা যায় যে, শনিবার বিকেল সোয়া ৪টার দিকে গুরুত্বর আহত অবস্থায় কনস্টেবল আমিরুল ইসলামকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। সে সময় চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন তাকে।

রাষ্ট্রের জন্য জীবন উৎসর্গ কারী পুলিশ সদস্যের অকাল মৃত্যুতে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম-বার পিপিএম থেকে শুরু করে অতিরিক্ত আইজিপি গণ, সকল মেট্রোপলিটন পুলিশ কমিশনার, সকল রেঞ্জ ডিআইজি ও দেশের ৬৪ টি জেলার পুলিশ সুপার গণের হাৃদয়ে রক্ত ক্ষরণ হয়েছে।

পুলিশ কনস্টবল আমিরুল ইসলাম পারভেজ (৩৩) এর মর্মান্তিক মৃত্যুর বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম জানান…….

দেশের জন্য পারভেজ নিজের জীবন উৎসর্গ করেছে।পারভেজের ছোট্ট ফুটফুটে একটা মেয়ে আছে। মেয়েটার চোখের দিকে তাকানো যাচ্ছেনা। পুলিশ সুপার বলেন, পারভেজের বাবা প্যারালাইজড হয়ে বাড়িতে পড়ে আছেন। পারভেজ ঐ পরিবারের এক মাত্র উপার্জন কারী ব্যক্তি।পারভেজ কে হারিয়ে তার পরিবার এখন দিশেহারা।

পুলিশ সুপার বলেন, পারভেজ শহীদ হয়েছেন।আজ বাদ আছর সাতক্ষীরা পুলিশ লাইন্স মসজিদে পারভেজের আত্মার শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।তিনি আরো বলেন, পারভেজের মৃত্যুতে সাতক্ষীরা জেলা পুলিশ মর্মাহত তবে ভীতু নন।পারভেজের মর্মান্তিক মৃত্যুতে সাতক্ষীরা জেলা পুলিশের হৃদয়ে রক্ত ক্ষরন হয়েছে।পারভেজের পরিবারের প্রতি সমবেদনা জানাই।তিনি আরো বলেন, আমরা শোক থেকে শক্তি সঞ্চার করে স্বাধিনতা বিরোধী সকল অপশক্তি কে প্রতিহত করবো।আর কোন পারভেজ কে আমরা হারাতে চাইনা।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন