প্রধানমন্ত্রী র প্রতিনিধি হিসাবে কলারোয়া ও আশাশুনিতে নতুন মডেল মসজিদ উদ্বোধন করলেন জেলা প্রশাসক

দ্বারা zime
০ মন্তব্য 187 দর্শন

 

ষষ্ঠ পর্যায়ে সাতক্ষীরার দুটিসহ দেশব্যাপী ৫০টি নতুন মডেল মসজিদ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার মডেল মসজিদ প্রাঙ্গন থেকে সরাসরি স¤প্রচারিত প্রোগ্রামে উপজেলার বিভিন্ন জনপ্রতিনিধি, অফিসার ও সুবিধাভোগী দের সাথে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

অনুষ্ঠান শেষে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথা সরকারের প্রতিনিধি হিসেবে ফলক উন্মোচন করেন এবং মসজিদ পরিদর্শন করেন।
অনুষ্ঠান শেষে তিনি স্থানীয় সুধীজন ও সাংবাদিকদের বাংলাদেশের সমাজ গঠনে এই মডেল মসজিদ তথা ইসলামিক সেন্টার এর গুরুত্ব তুলে ধরেন এবং প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এই মহতী উদ্যোগের জন্য।
এদিকে আশাশুনি মডেল মসজিদ কমপ্লেক্স মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠান স¤প্রচার ও জাতীয়ভাবে উদ্বোধন শেষে আশাশুনি মসজিদের ফলক উন্মোচন করা হয়।


বহু নারী পুরুষের উপস্থিতিতে জাতীয় উদ্বোধনী অনুষ্ঠান স¤প্রচার পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার মো. রনি আলম নূর। সহকারী প্রোগ্রামার আকতার ফারুক বিল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মইনুল ইসলাম মনি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাকিম। অনুষ্ঠানে আশাশুনি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদ, আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিশবজিৎ কুমার অধিকারী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, মহিলা ভাইস চেয়ারম্যান মোসলেমা খাতুন মিলি উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন। এছাড়া সরকারী কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, বিভিন্ন জামে মসজিদের ইমাম, সাংবাদিকবৃন্দ, বীরমুক্তিযোদ্ধাবৃন্দসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন। আশাশুনি মডেল মসজিদ নির্মাণে ব্যয় বরাদ্দ হয়েছে ১৩ কোটি টাকা।

– পত্রদূত নেট।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন