মাদক উদ্ধার করে আইজিপির পুরুস্কার পেলেন কলারোয়ার ওসি মোস্তাফিজুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 1284 দর্শন

 

মাদক  উদ্ধার করে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল চৌধুরী আব্দুল্লাহ আল মামুন পিপিএম বার বিপিএম কতৃর্ক প্রেরিত সন্মাননা পুরস্কার পেয়েছেন সাতক্ষীরা জেলার কলারোয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোস্তাফিজুর  রহমান।

জেলা পুলিশ জানায়,  সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম এঁর নির্দেশনা এবং কলারোয়া থানার অফিসার ইনচার্জ মোহাঃ মোস্তাফিজুর রহমানের  নেতৃত্বে কলারোয়া থানা পুলিশ বিভিন্ন সময় অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য এলএসডি ও হেরোইন উদ্ধার করে।দু:ষ্প্রাপ্য মাদক এলএসডি ও হেরোইন উদ্ধার করে  বাংলাদেশ পুলিশ বাহিনীর প্রধান আইজিপি  কলারোয়া থানা পুলিশকে অর্থ পুরস্কার প্রদান করেছেন।

জেলা পুলিশ আরো জানায়,আজ ২২নভেম্বর ২০২৩ তারিখ সাতক্ষীরা জেলা পুলিশ  সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম তাঁর কার্যালয়ে পুলিশ হেড কোয়াটার্স থেকে প্রেরিত  পুরষ্কার কলারোয়া থানার অফিসার ইনচার্জ মোহা মোস্তাফিজুর রহমানের  নিকট হস্তান্তর করেন।

এই সন্মান জনক পুরুস্কার পাওয়াতে কলারোয়া থানা পুলিশের পক্ষ থেকে মাননীয় আইজিপির  প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন কলারোয়া থানার ওসি মোহা মোস্তাফিজুর রহমান।

আইজিপির পুরুস্কার পেয়ে ওসি মোস্তাফিজুর রহমান জানান,মাননীয় আইজিপি স্যারের এই পুরষ্কারে কলারোয়া থানা তথা সাতক্ষীরা জেলা পুলিশের প্রত্যেক সদস্য আনন্দিত এবং গর্বিত। আগামী দিন গুলোতে সাতক্ষীরা জেলার  পুলিশ সুপারের নেতৃত্বে সাতক্ষীরা জেলা পুলিশ আরো প্রশংসনীয় কাজ করবে বলে আমরা সকলেই আশাবাদী।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন