ভারতীয় প্রকৌশলী ও তাঁর স্ত্রী নিহতের ঘটনায় ট্রাক চালক ও হেলপার র‌্যাবের হাতে আটক

দ্বারা zime
০ মন্তব্য 189 দর্শন

 

সাতক্ষীরা শহরের মিলবাজার সংলগ্ন ৩৩ বিজিবি ক্যাম্পের সামনে সড়ক দুর্ঘটনায় ভারতীয় প্রকৌশলী অসীম কুমার বিশ^াস ও তাঁর স্ত্রী ছবি বিশ^াস নিহতের ঘটনায় ট্রাক চালক রেজাউল করিম বাবু ও হেলপার ইয়াকুব হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬ এর সদস্যরা। রবিবার (২৬ নভেম্বর) ভোর রাত ৪টার দিকে কালিগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এরপর বেলা সাড়ে ১২টায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের কমান্ডার এএসপি নাজমুল হক ।
গ্রেপ্তারকৃত ট্রাক চালক রেজাউল করিম বাবু (৩৮) কালিগঞ্জ উপজেলার চালতাবাড়ীয়া গ্রামের মৃত কাউছার আলী খাঁর ছেলে এবং হেলপার ইয়াকুব হোসেন (২২) একই এলাকার ফজর আলী গাজীর ছেলে।
র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের কমান্ডার (দায়িত্বপ্রাপ্ত) এএসপি মো. নাজমুল হক জানান, শনিবার (২৫ নভেম্বর) সকালে ভারতীয় প্রকৌশলী অসীম কুমার বিশ^াস ও তার স্ত্রী ছবি বিশ^াস সাতক্ষীরা-খুলনা মহাসড়কের মিলবাজার সংলগ্ন সাতক্ষীরা ৩৩বিজিবি ক্যাম্পের সামনে তাদের বহনকারী প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মারা যান। এঘটনায় তাদের নিকট আত্মীয় বীরেন সাহা বাদী হয়ে উক্ত ট্রাকের চালক ও হেলপারকে আসামী করে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। এরপর র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা তাদের গ্রেপ্তারে অভিযান শুরু করেন। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে কালিগঞ্জে থানা এলাকায় অভিযান চালিয়ে ঘাতক ট্রাক চালক রেজাউল করিম বাবু ও হেলপার ইয়াকুব হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হন। তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত আসামীদের সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন