চেয়ারম্যান মশিউর রহমান বাবুকে নিয়ে রোল মডেল সাতক্ষীরা গড়বো : এমপি আশু

দ্বারা zime
০ মন্তব্য 28 দর্শন

 

নবনির্বাচিত সদর উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান বাবুকে সঙ্গে নিয়ে সাতক্ষীরাকে সব দিক থেকে উন্নত ও আধুনিক রোল মডেল জেলা হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন সদর আসনের সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. আশরাফুজ্জামান আশু।

তিনি বলেন, আমার লক্ষ্য উন্নয়ন ও শান্তির সাতক্ষীরা গড়া। মশিউর রহমান বাবু সদরের উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সেই লক্ষ্যে পৌঁছাতে অনেকটাই সহজ হল। দুর্নীতির সঙ্গে আমাদের কোন আপোষ নেই, আগামী ৫বছর সাতক্ষীরার উন্নয়নকে যারা বাধাগ্রস্ত করবে তাদেরকে কঠোরভাবে দমন করা হবে। সোমবার (২৪ জুন) বেলা সাড়ে ১১টায় সাতক্ষীরা সদর উপজেলা অডিটোরিয়ামে জেলা জাতীয় পার্টি আয়োজিত জাতীয় পার্টির নবনির্বাচিত চেয়ারম্যান মো. মশিউর রহমান বাব্রু দায়িত্ব গ্রহণ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান মশিউর রহমান বাবু তার বক্তব্যে বলেন, আমাকে বিপুল ভোটে নির্বাচিত করায় সাতক্ষীরা সদর উপজেলাবাসীর নিকট চির কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই উপজেলা পরিষদের চেয়ারের মালিক আমি নই, আপনারা সকলেই। যারা আমাকে ভোট দিয়েছেন এবং যারা দেননি আমি সকলেরই চেয়ারম্যান। কে কোন দলের লোক সেটা আমার দেখার বিষয় না, আমার দরজা সর্বদলীয় সকলের জন্য সব সময় খোলা থাকবে আপনারা যেকোনো বিষয় নিয়ে সরাসরি আমার সঙ্গে কথা বলবেন। আমি আপনাদের পাশে পূর্বেও ছিলাম বর্তমানেও আছি এবং ভবিষ্যতেও থাকব-ইনশাল্লাহ্।
সাতক্ষীরা সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আনোয়ার জাহিদ তপনের সভাপতিত্বে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন, বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মো. আব্দুস সালাম সরদার, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শেখ শরিফুজ্জামান বিপুল, সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন খান বাপ্পী, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ শাখাওয়াতুল করিম পিটুল, অর্থ-সম্পাদক আশরাফ আলী, পৌর জাতীয় পার্টির সভাপতি শেখ আব্দুস সাদেক, জেলা জাতীয় তরুণ পার্টির আহবায়ক আবু ইয়াসিন প্রমুখ।
এসময় জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক কমল বিশ্বাসের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও ভোমরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ঈসরাইল গাজী, জাতীয় পার্টির নেতা মো. নুর মোহাম্মদ পাড়, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক কাজী আমিনু হক ফিরোজ, জেলা যুবসংহতীর সভাপতি আশিকুর রহমান বাপ্পী, জেলা শ্রমিক পার্টির আহবায়ক মকফুর রহমান, জেলা তরুণ পার্টির সদস্য সচিব আব্দুল কাদের, সাবেক ছাত্রনেতা প্রভাষক মো. শরিফুল ইসলাম, সদর উপজেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক কায়মুজ্জামান পাভেলসহ সদর উপজেলার ১৪টি ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি, সাধারণ সম্পাদক ও পৌর জাতীয় পার্টি সকল পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জেলা স্বেচ্ছাসেবক পার্টি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন