সকল ধরনের সেবা হয়রানি ছাড়াই মানুষের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে হবে : সদর এমপি আশু

দ্বারা zime
০ মন্তব্য 84 দর্শন

 

সাতক্ষীরা সদর আসনের এমপি ও ভূমি মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও মো. আশরাফুজ্জামান আশু বলেছেন, সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ এবং ইউনিয়ন পরিষদগুলোয় নাগরিক সেবা নিতে এসে যেন কেউ হয়রানির শিকার না হয়। এক অফিস থেকে অন্য অফিসে না ঘুরিয়ে জটিল সমস্যা সুন্দর করে সমাধান করতে হবে। শিক্ষা, স্বাস্থ্য, বয়স্কভাতা, বিধবাভাতাসহ সকল সেবা হয়রানি ছাড়াই মানুষের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে হবে। উপজেলা প্রশাসনকে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণেও কঠোর ভূমিকা রাখতে হবে।

মঙ্গলবার (৩০ জুলাই) বেলা ১১টায় সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভায় উপজেলা নির্বাহী অফিসার শোয়াইব আহমাদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আমি নিজ উদ্যোগে সদরের ১৪টি ইউনিয়ন কমিউনিটি ক্লিনিক আধুনিকায়নে একটি প্রকল্প হাতে নিয়েছি, যেন সাধারণ মানুষ তাদের প্রাথমিক চিকিৎসা সেবাটি সেখান থেকে গ্রহণ করতে পারে। এসময়ে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তারা সদরের উন্নয়নে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরলে সেগুলো পরবর্তী সংসদ অধিবেশনে উপস্থাপনের আশ্বাস দেন এমপি আশরাফুজ্জামান আশু।

এ সময় আরও বক্তব্য দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মশিউর রহমান বাবু, ভাইস চেয়ারম্যান শামস ইসতিয়াক শোভন ও কোহিনুর ইসলাম, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইয়ারুল হক, সদর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মো. ইয়াকুব আলী, সদর উপজেলা কৃষি অফিসার মনির হোসেন, সদর উপজেলার নবাগত সমাজ সেবা অফিসার মো. তরিকুল ইসলাম, সদর উপজেলা জনস্বাস্থ্য কার্যালয়ের সহকারী প্রকৌশলী মো. মফিজুর রহমান, সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফরহাদ জামিল, ভোমরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইসরাইল গাজী, শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ, বৈকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মো. মোস্তফা কামাল, ঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল কাদের, ধুলিহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজান চৌধুরী, ফিংড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. লুৎফর রহমান, বাঁশদহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মফিজুর রহমান, আগরদাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কবির হোসেন মিলন, ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলাউদ্দিন, কুশখালী ইউনিয়ন পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মনিরুল ইসলাম। এসময় সদর উপজেলার বিভিন্ন অফিসের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
এর আগে সকাল ১০টায় সদর উপজেলা পরিষদের মাসিক আইন শৃঙ্খলা বিষয়ক মিটিং অনুষ্ঠিত হয়। এতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শোয়াইব আহমাদের সভাপতিত্বে আইন-শৃঙ্খলা বিষয়ক কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন