সাতক্ষীরার পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 86 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশ  আয়োজিত সাতক্ষীরা জেলার পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকীর বদলিজনিত বিদায় উপলক্ষে পুলিশ লাইন্স ড্রিলশেডে শনিবার (০৭ সেপ্টেম্বর’২৪) বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

বদলীজনিত বিদায়ে সহকর্মীদের শ্রদ্ধা, প্রশংসা ও ভালবাসায় সিক্ত হন বিদায়ী পুলিশ সুপার। জেলা পুলিশের সকল পর্যায়ের পুলিশ সদস্যদের বক্তব্যে, কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন মানবিক, মেধাবী, সৎ, চৌকস, পরিশ্রমী ও দক্ষ পুলিশ সুপার হিসাবে আলোচিত হন। তিনি সাতক্ষীরা জেলায় যোগদানের পর থেকে জেলা পুলিশ, সাতক্ষীরায় আমূল পরিবর্তন সাধিত হয়। এ সময় তাকে জেলা পুলিশ, সাতক্ষীরার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা ক্রেস্ট ও বিদায়ী স্বারক প্রদান করা হয়।

বিদায়ী পুলিশ সুপার তার বক্তব্যে সাতক্ষীরা জেলার সম্মানিত সকল নাগরিক, জেলার সকল অফিস প্রধানসহ সংশ্লিষ্ট সকল, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিকসহ সাতক্ষীরার সকল পুলিশ সদস্য, সিভিল স্টাফ, আউটসোর্সিং এর সকল সদস্যকে সহযোগীতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন, ‘মানুষ মানুষের জন্য, সর্বদা মানুষের সেবায় কাজ করতে হবে। দেশ ও দশের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে হবে। সর্বশেষ তিনি তাঁর পরিবার পরিজন সকলের জন্য দোয়া প্রার্থনা করেন। অতঃপর তিনি সকল পর্যায়ের পুলিশ সদস্যদের সাথে প্রীতিভোজে মিলিত হন।’

উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত মোঃ সজীব খান  অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ আমিনুর রহমান (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (কালীগঞ্জ সার্কেল) মোঃ আমিনুর রহমান, ফজলুল হক, সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল), সহ সকল থানার অফিসার ইনচার্জগণ ও জেলা পুলিশের সকল পদমর্যাদার পুলিশ সদস্যগণ।

উল্লেখ্য, মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী, পুলিশ সুপার, সাতক্ষীরা গত ১৫ ডিসেম্বর’২৩ তারিখে পুলিশ সুপার, সাতক্ষীরা হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। তিনি সাতক্ষীরা জেলায় যোগদান করে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রনসহ আপামর জনসাধারনকে নিরবিচ্ছিন্ন সেবাদান করেছেন। সম্প্রতি তিনি সাতক্ষীরা জেলা হতে পুলিশ সুপার, পুলিশ টেলিকম, ঢাকা হিসেবে বদলীর আদেশপ্রাপ্ত হন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন