আমাকে ৭০ বছরের সাজা দেওয়া হয়েছিল : বিএনপি নেতা হাবিব

দ্বারা zime
০ মন্তব্য 67 দর্শন

 

আওয়ামী লীগ আমলে মানুষ ঘরে থাকতে পারেনি বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক ও সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব।শনিবার (৭ সেপ্টেম্বর) বিকালে সাতক্ষীরার তালায় কুমিরা হাইস্কুল মাঠে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

এর আগে কারামুক্ত হয়ে তিনি নিজ এলাকায় আসেন।

বিএনপি নেতা হাবিব বলেন, ‘অসংখ্য আলেম ওলামাকে হত্যা করা হয়েছে। অসংখ্য মানুষকে মিথ্যা মামলায় জেল খাটানো হয়েছে। আমাকে ৭০ বছরের সাজা দেওয়া হয়েছিল। আমার কানাডার ভিসা ছিল, আমেরিকার ভিসা ছিল। দলের অনেকেই বলেছিলেন বিদেশে চলে যেতে, আমি যাইনি। আমি পরীক্ষা দিতে এসেছি। আমি তালা-কলারোয়ার মানুষের সঙ্গে বেঈমানি করিনি। কিন্তু হাসিনা পালিয়ে যেতে বাধ্য হয়েছে। বাংলাদেশ এখন হাসিনা মুক্ত।’

তালা উপজেলা বিএনপির সভাপতি মৃণাল কান্তি রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি কাজী আলাউদ্দীন, খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম, হাবিবুল ইসলাম হাবিবের স্ত্রী সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট শাহানারা আক্তার বকুল, সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক তারিকুল হাসান ও তালা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যক্ষ শফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে খুলনার চুকনগর থেকে হাবিবুল ইসলাম হাবিবের গাড়িবহরকে স্বাগত জানিয়ে তালার কুমিরা হাইস্কুল মাঠে নিয়ে আসেন বিএনপি, ছাত্রদল, যুবদলের নেতা-কর্মীরা। এসময় রাস্তার দু’পাশে দাঁড়িয়ে হাত নাড়িয়ে তাকে অভ্যর্থনা জানান সাধারণ মানুষ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন