সাতক্ষীরা জেলার নবাগত পুলিশ সুপার মনিরুল ইসলামের যোগদান

দ্বারা zime
০ মন্তব্য 164 দর্শন

 

সাতক্ষীরা জেলার দায়িত্বভার গ্রহণ করলেন নবাগত পুলিশ সুপার  মোহাম্মদ মনিরুল ইসলাম। আজ ০৯ সেপ্টেম্বর ২০২৪ খ্রিঃ তারিখে সদ্য সাবেক পুলিশ সুপার মুহাম্মাদ মতিউর রহমান সিদ্দিকীর নিকট থেকে তিনি সাতক্ষীরা জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন।

যোগদানকালে নবাগত পুলিশ সুপার  পুলিশ সুপারের কার্যালয়ে এসে পৌঁছালে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং জেলা পুলিশ,সাতক্ষীরার একটি সুসজ্জিত চৌকস দল তাঁকে গার্ড অব অনার প্রদান করেন। এরপর নবাগত পুলিশ সুপার কনফারেন্স রুমে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণের সাথে পরিচিত হন এবং তাদেরকে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃসজিব খান (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত),অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস)  মোঃআমিনুর রহমান (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মীর আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (কালীগঞ্জ সার্কেল)  মোঃআমিনুর রহমান, সহ সকল থানার অফিসার ইনচার্জগণ ও সাতক্ষীরা জেলা পুলিশের সকল পদমর্যাদার কর্মকর্তাগণ।

নবাগত পুলিশ সুপার গাজীপুর জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। তিনি ২৭ তম বিসিএস পুলিশ ক্যাডারের অফিসার।দায়িত্ব গ্রহণ করার পর তিনি জেলার সকল স্থরের শ্রেণী পেশার মানুষের সহযোগীতা কামনা করেছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন