দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করলেন সাতক্ষীরার জেলা প্রশাসক মোস্তাক আহমেদ

দ্বারা zime
০ মন্তব্য 29 দর্শন

 

জেলা উন্নয়ন সমন্বয় বিষয়ক মাসিক সভায় দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন নবাগত জেলা প্রশাসক মোস্তাক আহমেদ। সভায় জেলা প্রশাসক মোস্তাক আহমেদ বলেন, জেলার সকল প্রতিষ্ঠান দুর্নীতিমুক্ত করতে জিরো টলারেন্স ঘোষণা করা হলো। আজ থেকে যে সকল অফিসে দুর্নীতির তথ্য পাওয়া যাবে সঙ্গে সঙ্গে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা উন্নয়ন সমন্বয় বিষয়ক মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, নেটপাটা দিয়ে কৃত্রিম জলাবদ্ধতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। রাস্তা দীর্ঘস্থায়ী করতে সাতক্ষীরার সড়ক দিয়ে ২০মে. টনের বেশি পণ্য পরিবহন করা যাবে না। সাতক্ষীরার সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে। শহরের প্রাণসায়ের খালের দুই পাশ দিয়ে ওয়াকিং ওয়ের (হাঁটার রাস্তা) জন্য কাজ করা হবে।
জেলা উন্নয়ন সমন্বয় বিষয়ক মাসিক সভায় অতিরিক্ত জেলা প্রশাসক মো. সরোয়ার হোসেনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা সিভিল সার্জন ডা. মো. আব্দুস সালাম,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত মো:সজীব খান,অতিরিক্ত  জেলা প্রশাসক ডিডিএলজি মাসরুবা ফেরদৌস, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আমানুল্লাহ আল হাদী, সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শোয়াইব আহমাদ, জেলা তথ্য অফিসার জাহারুল ইসলাম টুটুল, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, খামারবাড়ি সাতক্ষীরার উপ-পরিচালক কৃষিবিদ সাইফুল ইসলাম, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শেখ মো. হাশেম আলী, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মেহেদী হাসান প্রমুখ।

এ সময় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সভায় সরকারি প্রতিষ্ঠানের জায়গাগুলোতে জলবায়ু প্রতিরোধে গাছ লাগানো ও দিবা নৈশ কলেজ মোড় হতে ব্যাংদহা সড়ক পর্যন্ত মরাগাছ অপসারণসহ গুরুত্বপূর্ণ বিষয়ের উপরে আলোচনা অনুষ্ঠিত হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন