কোনো অপরাধ যেনো সংগঠিত না হয় সে বিষয়ে সজাগ থাকতে হবে : গুলশানের ডিসি আ:আহাদ

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 254 দর্শন

 

গতকাল ২২ আগষ্ট ২০২২ খ্রিষ্টাব্দ তারিখে  উপ-পুলিশ কমিশনার, গুলশান হিসেবে যোগদান করে কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন গুলশানের নবাগত ডিসি আ:আহাদ। ঢাকা মেট্রোপলিটন তথা বাংলাদেশ পুলিশের অন্যতম গুরুত্বপূর্ণ ইউনিট গুলশান বিভাগ।

প্রথম কর্ম দিবসে অফিসার ও ফোর্সদের  কয়েকটি বিষয়ে নির্দেশনা প্রদান করেন ডিসি আহাদ।  যার অন্যতম হলো প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ করতে হবে। অর্থাৎ কোনো অপরাধ যেনো সংগঠিত না হয় সে বিষয়ে সজাগ থাকা।

গুলশান বিভাগকে সেবা প্রদানের ক্ষেত্রে একটি মডেল বিভাগ হিসেবে গড়ে তোলার লক্ষ্যে থানায় আগত সেবা প্রত্যাশীদের পেশাদারিত্বের সাথে মানসম্মত সেবা প্রদান করা, সকলের সাথে ভালো আচরণ করা, মাদক, চাঁদাবাজি, দুর্নীতিসহ যেকোনো অপরাধমূলক কাজ যেন না হয় সে জন্য প্রতিকারের অপেক্ষায় না থেকে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ করা এবং সকল অফিসার এবং ফোর্স যেন নিজে পরিশীলিত থাকতে পারে সে বিষয়ে অধিক সচেতন হওয়ার নির্দেশ দেন নবাগত ডিসি আহাদ। ব্রিফিংয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদসহ সকল প্রকার উগ্রতাকে কঠোর হস্তে দমন করার নির্দেশনা দেওয়া হয়।
গুলশান বিভাগকে সেবা প্রদানের ক্ষেত্রে একটি মডেল বিভাগ হিসেবে গড়ে তোলার লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন গুলশান বিভাগের উপপুলিশ কমিশনার আ: আহাদ।





০ মন্তব্য

মতামত দিন