বিশ্বের দরবারে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল : সাতক্ষীরা থানার ওসি মহিদুল ইসলাম

দ্বারা zime
০ মন্তব্য 215 দর্শন

 

সাতক্ষীরায় ডাচ্-বাংলা এজেন্ট ব্যাংক‘র মাসব্যপি গ্রাহক সমাবেশ ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে অসহায়, দিনমজুর ও পল্লী অঞ্চলের সাধরণ মানুষের ব্যংাকিং সেবা নিশ্চিত করনে, ব্যাংকিং সেবা ফোরামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল দুপুরে শহরের নিউমার্কেট মোড় সংলগ্ন ডাচ বাংলা ব্যাংকের ফাস্ট ট্রাকর উপরে হলরুমে জজ কোর্ট সংলঘ্ন পলাশপোল এজেন্ট ব্যংকিং পয়েন্ট মালিক সাংবাদিক গাজী সাহাজানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা  থানার অফিসার ইনচার্জ  মো: মহিদুল ইসলাম।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বলিষ্ঠ নেতৃত্বে দেশকে স্বাধীন করে বিশ্বের মানচিত্রে বাংলাদেশ নামক দেশকে আমাদের জন্য উপহার দিয়েছিলেন। কিন্তু বঙ্গবন্ধু যখন স্বপ্নের সোনার বাংলা বিশ্বের দরবারে উপহার দিতে অক্লান্ত প্রচেষ্টায় ব্যস্ত ছিলেন, তখন একদল স্বধীনতা ও রাষ্ট্র বিরোধি বিশ্বাস ঘাতকেরা বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যা করে। কিন্তু জাতির জনক বঙ্গবন্ধুর রেখে যাওয়া সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতে হাজারও বাঁধা বিপত্তি উপেক্ষা করে বিশ্বের দরবারে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।

বঙ্গবন্ধুর রেখে যাওয়া সোনার বাংলায় আজ ব্যাংকিং জগতে বিশ্বস্ততা ও গ্রাহক সেবায় ডাচ্-বাংলা এজেন্ট ব্যাংক মানুষের হৃদয়ে। প্রধান আলোচক ডাচ্-বাংলা এজেন্ট ব্যাংক‘র খুলনা রিজিওনাল হেড ও সিনিয়র রিজিওনাল ম্যানেজার এ.এইচ.এম কামরুজ্জামান বলেন, ডাচ্ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের কোন প্রকার দুর্নিতি, প্রতারনা, বৈধ অনলাইন প্রিন্টেড স্লিপ ছাড়া অবৈধ হাতে লেখা যে কোন ধরনের রশিদ ব্যবহার করা, এজেন্ট আউটলেট মালিক বা তার যে কোন প্রতিনিধির সাথে চেক, ষ্টাম্প বা অন্য কোন ডকুমেন্টের মাধ্যমে লেনদেন আইনত দন্ডনীয় অপরাধ। গ্রহককে ডাচ্ বাংলা ব্যাংক‘র সার্কুলার ছাড়া অধিক মুনাফার লোভ দেখিয়ে বিশ্বস্ততায় বা কোন ডকুমেন্টের মাধ্যমে ডিপোজিট সম্পূর্ণ অবৈধ ও দন্ডনীয়। বিশেষ অতিথি খুলনা এরিয়া ম্যানেজার মোঃ আলতাফ হোসেন, সাতক্ষীরা সিনিয়র কমপ্লায়েন্স ম্যানেজার অমল কুমার বিশ্বাস, সাতক্ষীরা এরিয়া ম্যানেজার সাহাজান হোসেন সহ ব্যাংকের সাথে সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন