গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে সাতক্ষীরায় আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত


 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দ্বিতীয় বর্ষ পূর্তিতে গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে সাতক্ষীরায় আনন্দ মিছিল ও বিজয় সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের আয়োজনে আজ বুধবার সকাল সাড়ে ১০ টায় এ উপলক্ষে শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্ক থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আবারো একই জায়গায় এসে বিজয় সমাবেশে মিলিত হয়।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাবেক দপ্তর সম্পাদক শেখ হারুন-উর রশিদের সঞ্চালনায় বিজয় সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সম্পাদক ও সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, আওয়ামীলীগ নেতা শেখ সাহিদ উদ্দিন, এ্যাড. ওসমান গনি, এ্যাড.আজারুল ইসলাম, সদর উপজেলা আ’লীগ সভাপতি  এসএম শওকত হোসেন ,সেন্ট্রাল যুবলীগ নেতা জিএম ওয়াহিদ পারভেজ, শেখ আব্দুর রশিদ,ডা.মুনসুর আলী,সদর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক শাহাজান আলী, পৌর আ’লীগ সাধারন সম্পাদক শাহাদাত হোসেন প্রমূখ।

বক্তারা বলেন, আজ ৩০শে ডিসেম্বর গণতন্ত্রের বিজয় দিবস। ২০১৮ সালে এই দিনে

একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। সেই নির্বাচনে আওয়ামীলীগ বিপুল ভোটে জয়লাভ করায় এই দিনটিকে গণতন্ত্রের বিজয় দিবস হিসেবে উদযাপন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page