চারপাশে আলো ছড়াতে হবে- সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 68 দর্শন

 

বিশিষ্ট কবি সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান বলেছেন, চারপাশে আলো ছড়াতে হবে তিনি আরো বলেছেন, বর্তমান বিচার প্রশাসন পুলিশ সহ অন্যান্য বিভাগগুলো ব্রিটিশ উত্তরাধিকার বহন করছে। কিন্তু স্বাধীন বাংলাদেশে ঔপনিবেশিক ভাবধারায় নয় বরং স্বাধীন বাংলাদেশের চেতনায় উদ্বুদ্ধ হয়ে কর্মকর্তাদের দেশ সেবা করে যেতে হবে।

তিনি আরো বলেছেন, প্রত্যেকের চারপাশে আলো ছড়াতে হবে, তবেই কেবল যাবতীয় অন্ধকার দূর হবে। তিনি গত মঙ্গলবার সন্ধ্যা সাতটায় সাতক্ষীরার জেলা প্রশাসন আয়োজিত বুনিয়াদি প্রশিক্ষণ গ্রহণকারী ১৬ জন বিভিন্ন বিভাগীয় কর্মকর্তার সম্মানে জেলা প্রশাসন সাতক্ষীরা আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান বিপিএম (বার) এবং বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটের উপ-পরিচালক (প্রশিক্ষণ) ড. মোঃ আলমগীর।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরার বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ হুমায়ুন কবীর, সাতক্ষীরার গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীসহ প্রসাশন ও বিচার বিভাগের কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানে বিশিষ্ট শিল্পী রোজ বাবু, শামীমা পারভীন রতœা, চৈতালী মুখার্জী সহ প্রশিক্ষণার্থীরা মনোমুগ্ধকর সঙ্গীত পরিবেশন করেন। সঙ্গীতানুষ্ঠানের শেষে সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ, বিশিষ্ট কবি শেখ মফিজুর রহমান সকলের অনুরোধে স্বরচিত কবিতা “নস্টালজিক” পাঠ করে শোনান।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন