ভাঙা হচ্ছেনা নারী ফুটবল দলের ডিফেন্ডার মাছুরার বাড়ি, ডিসি’র নির্দেশে উঠানো হলো লাল ক্রস চিহ্ন

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 168 দর্শন

 

শেখ আরিফুল ইসলাম আশা: ভেঙে ফেলার উদ্দেশ্যে লাল রঙের  ক্রস চিহ্ন এঁকে দেয়া হয়েছিল নারী ফুটবল দলের ডিফেন্ডার মাছুরার বাড়িতে। তবে সড়ক ও জনপথ বিভাগের দেয়া সেই ক্রসচিহ্ন মুছে দিয়েছেন সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির এর উপস্থিতিতে লাবসা ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম।


বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় বিনেরপোতা এলাকায় ফুল ও মিষ্টি নিয়ে মাছুরার বাড়িতে যান জেলা প্রশাসক।
শুভেচ্ছা জানান মাছুরার পরিবারকে, খোঁজখবর নেন তাদের। এসময় জেলা প্রশাসক বলেন, মাছুরার বাড়িটি সড়ক ও জনপদ বিভাগ ভাঙবে না। যতদিন পরিবারটির স্থায়ী বসবাসের ব্যবস্থা করা না যায় ততদিন ঘরটি ভাঙা যাবে না। সড়ক ও জনপথ বিভাগকে এই নির্দেশনা দেয়া হয়েছে।

মাছুরার বাবা রজব আলী, মা ফাতেমা বেগম ও দুই বোন সুমাইয়া ও সুরাইয়া পারভীনের সঙ্গে কথা বলেন জেলা প্রশাসক। এসময় জেলা প্রশাসককে তারা জানান, ২০২০ সালে শহরের বিনেরপোতা এলাকায় সড়কের পাশে তাদের আট শতক সরকারি জমি বন্দোবস্ত দেয় জেলা প্রশাসন। সেখানেই একটি ঘর বানিয়ে থাকছেন তারা।এসময় জেলা প্রশাসকের সফরসঙ্গী হিসাবে সদর উপজেলার নির্বাহী অফিসার ফাতেমাতুজ-জোহরা, এনডিসি মুহিদ উদ্দিন, পিআইও ইয়ারুল ইসলাম উপস্থিত ছিলেন।

তবে মাস দুয়েক আগে সওজ তাদের ঘরটি ভেঙে ফেলার সিদ্ধান্ত নেয়। এজন্য তারা লাল রঙে ক্রসচিহ্ন এঁকে দিয়ে গিয়েছিল তাদের বাড়িতে।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন