ভাষাশহীদ দের প্রতি ঠাকুরগাঁও জেলা পুলিশের শ্রদ্ধা

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 281 দর্শন

 

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে ঠাকুরগাঁওয়ের কেন্দ্রীয় শহিদ মিনারে ভাষা শহিদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন সর্বস্তরের মানুষ। এসময় শহিদ মিনার চত্বরে শ্রদ্ধা নিবেদন করতে মানুষের ঢল নামে। 
 
ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে অবস্থিত কেন্দ্রীয় শহিদ মিনারে রাত ১২টা ১ মিনিটে প্রথমে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি’র পক্ষে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন জেলা প্রশাসক মাহবুবুর রহমান। 

এরপর জেলা প্রশাসনের পক্ষে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন জেলা প্রশাসক মাহবুবুর রহমান ও পুলিশের পক্ষে পুলিশ সুপার মোহাস্মদ  জাহাঙ্গীর হোসেন।


এ সময় এক মিনিট নীরবে দাঁড়িয়ে থেকে ভাষা আন্দোলনের শহীদদের স্মরণে ও তাঁদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় ঠাকুরগাঁও জেলা পুনাক সভানেত্রী সহ ঠাকুরগাঁ জেলা পুলিশের উদ্ধর্ত্তন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

নীরবতা পালন শেষে জেলা ও দায়রা জজ মামুনুর রশিদ, জেলা আওয়ামীলীগের সভাপতি মুহাঃ সাদেক কুরাইশী, বাংলাদেশ ইতিহাস সম্মিলনী ঠাকুরগাঁও জেলা ইউনিটের সভাপতি মো: মাহমুদ হাসান, মুক্তিযোদ্ধা সংসদ, বাংলাদেশ উন্মুক্ত বিশ^বিদ্যালয়ের ঠাকুরগাঁও উপ-আঞ্চলিক কেন্দ্রের উপ-আঞ্চলিক পরিচালক মিজানুর রহমানসহ প্রেসক্লাব, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, উদীচী এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ভাষা আন্দোলনে শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন