মুজিববর্ষ উপলক্ষে ফিংড়িতে গৃহহীন দের জন্য ৮৫ টি ঘর তৈরির কাজ চলছে : জেলা প্রশাসক মোস্তফা কামাল


 

সাতক্ষীরা জেলার বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেছেন, ফিংড়ির গাভা এলাকা হবে অন্যতম নান্দনিক এলাকা।তিনি বলেন মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাতক্ষীরা জেলাতে যারা গৃহহীন ও ভূমি হীন তাদের জন্য ১১০০ টি ঘর দিয়েছেন আর আম্পানে খতিগ্রস্থদের জন্য ২০০ ঘর তৈরির বরাদ্ধ দিয়েছেন।এর মধ্যে ফিংড়ির গাভায় প্রথম পর্যায়ে ৫৪ টি ঘর নির্মান করার কাজ চলছে আর দ্বিতিয় পর্যায় এখানে ৩১টি ঘর তৈরি করা হবে।

জেলা প্রশাসক বলেন,গাভায় মোট ৮৫টি ঘর তৈরির কাজ চলছে। ঘরগুলো সব সবুজ টিন দিয়ে তৈরি করা হচ্ছে এবং ঘরের আড়া গুলো মেহগুনি কাঠ দিয়ে তৈরি করা হচ্ছে। খুব দ্রুত সময়ে আমরা এই এলাকা টি একটি নান্দনিক এলাকা হিসাবে গড়ে তুলতে পারবো।

বুধবার সকালে ফিংড়ির গাভা ইউনিয়নে প্রধান মন্ত্রীর আশ্রায়ন প্রকল্পের গৃহহীন ও ভুমিহীন দের জন্য নির্মাণাধীন গৃহ তৈরির কাজ পরিদর্শন শেষে জেলা প্রশাসক এসব কথা বলেন।জেলা প্রশাসক বলেন,ঘর তৈরিতে কোনো রকম নিন্ম মানের জিনিস পত্র ব্যবহার করলে কন্ট্রাক্টটারের কাজ বাতিল করে দেবো। পরিদর্শন কালে সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইয়ারুল ইসলাম,ফিংড়ির চেয়ারম্যান সামছুর রহমান উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page