সহকারী পুলিশ কমিশনারের কার্যালয়ের দ্বিবার্ষিক পরিদর্শন করলেন সিএমপি কমিশনার

দ্বারা zime
০ মন্তব্য 91 দর্শন

 

সহকারী পুলিশ কমিশনারের কার্যালয়ের দ্বিবার্ষিক পরিদর্শন করলেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)।গতকাল  ৩০ এপ্রিল ২০২৪ খ্রি.তারিখ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)  সহকারী পুলিশ কমিশনারের কার্যালয় (চকবাজার জোন) পরিদর্শন করেন।পরিদর্শনে আসলে দক্ষিণ বিভাগের উপ পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

পরিদর্শনকালে পুলিশ কমিশনার  পরিদর্শন প্রতিবেদন বইয়ে পরিদর্শন নোট লিখেন এবং বিভিন্ন রেজিস্টারসমূহ পরিদর্শন করেন। এসময় তিনি মামলা তদন্ত ও এর রহস্য উদ্‌ঘাটন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও সার্বিক বিষয়ের উপর সহকারী পুলিশ কমিশনার (চকবাজার জোন)  মোঃ নূরে আল মাহমুদকে নির্দেশনা প্রদান করেন। এছাড়াও তিনি উক্ত অফিসের দাপ্তরিক কাজ তদারকের পাশাপাশি সেখানকার অফিসার ও ফোর্সদের কর্মদক্ষতা বাড়াতে বিভিন্ন গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন।

এসময় সেখানে উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম-বার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত); উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) এন এম নাসিরুদ্দিন  সহ সিএমপির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন