এডিশনাল ডিআইজি’র র‍্যাংক ব্যাজ পরিধান করলেন পুলিশ সুপার নাবিলা জাফরিন রীনা

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 634 দর্শন

 

ঢাকা রেঞ্জে কর্মরত পদোন্নতিপ্রাপ্ত অ্যাডিশনাল ডিআইজি ও পুলিশ সুপার-দের র‍্যাংক ব্যাজ পরিধান ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।গতকাল  ১৬ জুন ২০২২ তারিখ বিকেলে ঢাকা রেঞ্জ ডিআইজি কার্যালয়ের কনফারেন্স রুমে ঢাকা রেঞ্জের ভারপ্রাপ্ত ডিআইজি ও অ্যাডিশনাল ডিআইজি(অ্যাডমিন এন্ড ফিন্যান্স)(ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত)  জিহাদুল কবির বিপিএম, পিপিএম এঁর সভাপতিত্বে  পদোন্নতি প্রাপ্তদের র‍্যাংক ব্যাজ পরিয়ে দেওয়া হয় এবং তাঁদের সংবর্ধনা প্রদান করা হয়।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (পদন্নোতি প্রাপ্ত ডিআইজি)(ক্রাইম)  নুরেআলম মিনা বিপিএম (বার), পিপিএম,অতিরিক্ত ডিআইজি (অপস্ এন্ড ইন্টেলিজেন্স) ও পদন্নোতি প্রাপ্ত ডিআইজি মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার) অ্যাডিশনাল ডিআইজি (অপস্ এন্ড ইন্টেলিজেন্স) (ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সহ ঢাকা রেঞ্জের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়াও পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণের সহধর্মীনিগণও এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ঢাকা রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি(অ্যাডমিন এন্ড ফিন্যান্স)(ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) ও অতিরিক্ত দায়িত্বে ডিআইজি, ঢাকা রেঞ্জ  তার শুভেচ্ছা বক্তব্যে পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাগণ এবং তাদের পরিবারের সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান এবং দেশ জাতির কল্যাণে সর্বোচ্চ পেশাদারীত্বের সাথে কাজ করার জন্য পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ দেশ ও জনগণের কল্যাণে যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় দায়িত্বশীল ভূমিকা পালনের অঙ্গীকার ব্যক্ত করেন।

উল্লেখ্য, সম্প্রতি ঢাকা রেঞ্জের অধীনে বিভিন্ন জেলা ও ইউনিট হতে….

১. সুলতানা নাজমা হোসেন,পুলিশ সুপার (ট্রাফিক), রেঞ্জ ডিআইজির কার্যালয়, ঢাকা

২.  জিয়াউল হক, পুলিশ সুপার (এ্যাডমিন এন্ড ফিন্যান্স)
রেঞ্জ ডিআইজির কার্যালয়, ঢাকা।

৩.  মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার),পুলিশ সুপার, কিশোরগঞ্জ জেলা।

৪.  মোঃ মারুফ হোসেন সরদার বিপিএম (সেবা), পিপিএম পুলিশ সুপার, ঢাকা জেলা।

৫.  নাবিলা জাফরিন রীনা, পুলিশ সুপার (ইন্টেলিজেন্স)রেঞ্জ ডিআইজির কার্যালয়, ঢাকা

৬.  মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার) পুলিশ সুপার, নারায়ণগঞ্জ
৭.  মোঃ আলিমুজ্জামান পিপিএম (সেবা) পুলিশ সুপার, ফরিদপুর ও

৮. এস এম আশরুফুজ্জামান পুলিশ সুপার, শরীয়তপুর সহ ০৮ জন পুলিশ সুপার হতে অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতি লাভ করেন।

এছাড়াও  মোঃ আশরাফুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার, ঢাকা জেলা ২.মোঃ জামাল পাশা,অতিরিক্ত পুলিশ সুপার, ফরিদপুর জেলা।৩. মোঃ হুমায়ুন কবির, অতিরিক্ত পুলিশ সুপার, ঢাকা জেলা
৪. মোঃ হাফিজুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার, মানিকগঞ্জ জেলা

৫. মোস্তাফিজুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার, নারায়ণগঞ্জ জেলা ও

৬. মোঃ সাইফুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার, শরীয়তপুর জেলা সহ ০৬ জন অতিরিক্ত পুলিশ সুপার হতে পুলিশ সুপার পদে পদোন্নতি লাভ করেন।

র‍্যাংক ব্যাজ পরিধান শেষে পদন্নোতি প্রাপ্ত কর্মকর্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা,স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল,পুলিশের অবিভাবক ইন্সপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ বিপিএম-বার ও ঢাকা রেঞ্জের ডিআইজি মো: হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার এঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন