আইজিপি কাপ-২০২১ জাতীয় যুব কাবাডি (বালক ও বালিকা) অনূর্ধ্ব-১৯ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 310 দর্শন

 

আইজিপি কাপ-২০২১ জাতীয় যুব কাবাডি (বালক ও বালিকা) অনূর্ধ্ব-১৯ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গত ২৮ ডিসেম্বর ২০২১খ্রি. মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে আইজিপি কাপ-২০২১ জাতীয় যুব কাবাডি (বালক ও বালিকা) অনূর্ধ্ব-১৯ ব্রহ্মপুত্র জোনের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল ও সাধারণ সম্পাদক, বাংলাদেশ কাবাডি ফেডারেশন এবং সহ-সভাপতি, এশিয়ান কাবাডি ফেডারেশন মো:  হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার)।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ বরকতুল্লাহ খান বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ;  এস. এম শফিউল্লাহ্ বিপিএম, পুলিশ সুপার, গাজীপুর,  এস এম নেওয়াজ সোহাগ, যুগ্ন সম্পাদক, বাংলাদেশ কাবাডি ফেডারেশন ও গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ডিসি ক্রাইম সাউর্থ মোহাম্মদ ইলতুৎমিশ। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  এস. এম. তরিকুল ইসলাম পিএএ, জেলা প্রশাসক, গাজীপুর। এছাড়া গাজীপুর জেলা প্রশাসন, জেলা পুলিশ এবং জেলা ক্রীড়া সংস্থার উর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসন ও জেলা পুলিশ, গাজীপুর এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় গত২৫/১২/২০২১ খ্রিঃ তারিখ হতে ০৪ দিন ব্যাপী কাবাডি টুর্নামেন্টে ০৮ টি জেলা হতে বালক ০৪ টি এবং বালিকা ০৭ দলের সর্বমোট ২০৩ জন খেলোয়ার অংশগ্রহণ করে।

আইজিপি কাপ-২০২১ জাতীয় যুব কাবাডি (বালক ও বালিকা) অনূর্ধ্ব-১৯ ব্রহ্মপুত্র জোনের বালক দল হতে কিশোরগঞ্জ জেলা বালক কাবাডি দল ও বালিকা দল হতে জামালপুর জেলা বালিকা কাবাডি দল চ্যাম্পিয়ান এবং বালক ও বালিকা দল হতে ময়মনসিংহ জেলা কাবাডি দলদ্বয় রানার আপ নির্বাচিত হয়। প্রধান অতিথি চ্যাম্পিয়ান ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন।

খেলোয়াররা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অবদান রেখে দেশকে সাফল্য মন্ডিত করবে বলে আশা ব্যক্ত করেন প্রধান অতিথি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন