আশাশুনিতে সুস্মিতার পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তা প্রদান!!

দ্বারা zime
০ মন্তব্য 172 দর্শন

 

আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের গাবতলা গ্রামে নরপশু জয়দেবের হাতে ধর্ষিত ও নিহত ৩য় শ্রেণির ছাত্রী সুস্মিতার পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার গাবতলায় গমন করে সহায়তা প্রদান করেন।

গত ৬ জানুয়ারি সুস্মিতাকে জয়দেব ধর্ষণ ও হত্যা করেছিল। জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনা মোতাবেক উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা তাদের বাসায় গিয়ে তার পিতা ও মাতাসহ পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। হত্যাকান্ড ও ধর্ষণের স্থান পরিদর্শন করেন। তাদের হাতে নগদ ১০ হাজার টাকা ও ১০ পিচ কম্বল তুলে দেন।

এসময় আশাশুনির নির্বাহী অফিসার তাদেরকে বলেন, এটুকু নয় আরও প্রয়োজনীয় সহায়তা করা হবে। দোষীকে সর্বোচ্চ শাস্তি প্রয়োগের জন্য জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন তাদের পাশে থাকবে। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ খান, শিক্ষা অফিসার মোসাঃ শামসুন্নাহার, কুল্যা ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান রফিকুল ইসলাম পান্না, ইউপি সদস্য উত্তম কুমার দাশ, গাবতলা হাই স্কুলের প্রধান শিক্ষক পরিমল কুমার দাশ, গাবতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুমিতা দাশ প্রমুখ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন