ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালে বিনামূল্যে ঠোঁটকাটা ও তালুকাটা অপারেশন ক্যাম্পের উদ্বোধন।।

দ্বারা zime
০ মন্তব্য 599 দর্শন

 

ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল সাতক্ষীরা লিঃ এর উদ্যোগে জন্মগত ঠোঁটকাটা ও তালুকাটা রোগীদের বিনামূল্যে অপারেশন ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০ টায় হাসপাতালের নিজস্ব ভবনে এ অপারেশন ক্যাম্পের উদ্বোধন করা হয়।

হাসপাতালের প্রশাসনিক ইনচার্জ মোঃ আনোয়ারুল হুসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ক্যাম্পের উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশের প্রখ্যাত প্লাস্টিক সার্জন ঢাকা মেডিকেল কলেজের সাবেক বিভাগীয় প্রধান প্রফেসর ডাঃ সামসুউদ্দিন, সহযোগী অধ্যাপক ডাঃ আসলাম আল মেহদী, ডাঃ ইমরুল হাসান, সাতক্ষীরা পৌর কাউন্সিলর শেখ শফিক-উদ-দৌলা সাগর, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সমীর কুমার।

এছাড়া আরও উপস্থিত ছিলেন হিসাব কর্মকর্তা শেখ শরিফুল আওয়াল, প্রশাসনিক কর্মকর্তা ফরিদ উদ্দিন, মোস্তফা কামাল বুলবুল, ইমরুল হুসাইন সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারী বৃন্দ। এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আর্ত মানবতার সেবাই বাংলাদেশ সরকারের পাশাপাশি দেশের বিভিন্ন সেবামুলক প্রতিষ্ঠান মানুষকে সেবা দিয়ে যাচ্ছে। সেবা একটি মহৎ কাজ। গরীব অসহায় মানুষের কল্যাণে ইসলামী হাসপাতাল বিভিন্ন দিবসে বিনামূল্যে সেবা দিয়ে একটি মহৎ কাজ করে চলেছে।

বর্তমান সরকার সাতক্ষীরা তথা সারা দেশের মানুষের চিকিৎসা জন্য ব্যাপক উদ্যোগ গ্রহণ করেছে। এ সময় তিনি সাতক্ষীরার গরীব অসহায় মানুষের জন্য সেবার হাত কে আরও বাড়িয়ে দেওয়ার আহবান জানান। ক্যাম্পে ২৪ জন জন্মগত ঠোঁটকাটা ও তালুকাটা রোগীকে বিনামূল্যে অপারেশন করা হয়। অপারেশন করেন ঢাকা মেডিকেল কলেজের সাবেক বিভাগীয় প্রধান প্লাস্টিক সার্জন প্রফেসর ডাঃ সামসুউদ্দিন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন