ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন এমপি মুস্তফা লুৎফুল্লাহ

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 216 দর্শন

 

মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তীতে ঐতিহাসিক ৭ মার্চ-২২’ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার (৭ মার্চ) সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন শেষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসনের পক্ষে সাতক্ষীরা-১ আসনের এমপি এ্যাডঃ মুস্তফা লুৎফুল্লাহ,উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, ইউএনও জুবায়ের হোসেন চৌধুরী, মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে বীর মুক্তিযেদ্ধা গোলাম মোস্তফা, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলী, থান প্রশাসনের পক্ষে ওসি নাসির উদ্দীন মৃধা, ওসি (তদন্ত) হাফিজুর রহমান, পৌর সভার পক্ষে পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, আ’ লীগের পক্ষে সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন, সাধারন সম্পাদক আলিমুর রহমান, পাবলিক ইনস্টিটিউটের পক্ষে সভাপতি সহিদুল ইসলাম, সাধারন সম্পাদক এ্যাডঃ শেখ কামাল রেজা সহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠান থেকে প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তালা- কলারোয়া সংসদ সদস্য এ্যাডঃ মুস্তফা লুৎফুল্লাহ। বক্তব্যে তিনি বলেন, বাঙ্গালি জাতির জীবনে ৭ মার্চ এক অবিস্মরণীয় দিন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতির উদ্দেশ্যে ইতিহাসখ্যাত ৭ মার্চের ভাষন ছিলো স্বাধীনতার চেতনায় উদ্দীপ্ত হয়ে জাতির মুক্তি ও স্বাধীনতা অর্জনের চুড়ান্ত সংগ্রাম।

তিনি তরুন প্রজন্মের উদ্দেশ্যে আরো বলেন, আন্দোলন- সংগ্রামে বাঙ্গালি জাতির ছিনিয়ে আনা স্বাধীনতাকে সম্মুন্নত রেখে বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়তে সকলকে দেশ প্রেমে উদ্বুদ্ধ হয়ে স্ব স্ব স্থানে থেকে এগিয়ে আসার আহবান জানান।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরীর সভাপতিত্বে অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন মৃধা, উপজেলা আ’লীগ সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন,বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, শিক্ষাবিদ অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আবু নসর, উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক আলিমুর রহমান, কপাই সাধারন সম্পাদক এ্যাডঃ শেখ কামাল রেজা সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও সূধিবৃন্দ। সব শেষে ক্ষুদে শিক্ষার্থীদের অংকন সহ বিভিন্ন প্রতিযোগীতায় অংশগ্রহনকারীদের মাঝে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন