কালিগজ্ঞ থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৪৯০ বোতল ফেন্সিডিল সহ পাইকারী মাদক ব্যবসায়ী আটক।।

দ্বারা zime
০ মন্তব্য 141 দর্শন

♣♣♣
স্টাফ রিপোর্টারঃ
কালিগঞ্জ থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ৪৯০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।সে উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের চৌবাড়িয়া গ্রামের আব্দুল গফফার মোড়লের ছেলে সেলিম মোড়ল (৩৫)।থানা সূত্রে জানা যায়,সাব-ইন্সপেক্টর নিয়াজ মোহাম্মদ খান ও সহকারী সাব-ইন্সপেক্টর মোজাফফর হোসেনের নেতৃত্বে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেল সাড়ে ৩ টার দিকে চৌবাড়িয়ায় অবস্থিত মুজিবর রহমান মার্কেটে সেলিম মোড়লের আমের আড়তে অভিযান পরিচালনা করেন।
এসময় ওই আড়তের ভিতর থেকে ৪৯০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার ও সেলিম মোড়লকে আটক করে। এব্যাপারে ধৃত আসামীর নামে থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। সেলিম মোড়ল দীর্ঘদিন যাবত আমের ব্যবসার অন্তরালে ভারত থেকে ফেনসিডিল নিয়ে এসে অভিনব কায়দায় দেশের অভ্যন্তরে পাচারের সাথে জড়িত ছিল বলে পুলিশ জানিয়েছে।
গ্রেপ্তারের বিষয়েয় কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।তিনি আরো জানান,সম্প্রতি চলমান মাদক বিরোধী অভিযান কে আরো বেগোবান করা হয়েছে।ধৃত মাদক ব্যবসায়ী কে বিজ্ঞ আদালতের মাধ্যমে শনিবার জেল হাজতে প্রেরণ করা হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন