কালিগঞ্জ থানা পুলিশের অভিযানে দুই প্রতারক আটক

দ্বারা zime
০ মন্তব্য 443 দর্শন

 

কালিগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে দুই প্রতারক কে আটক করেছে।আটককৃত দের বাড়ী ফরিদপুর জেলায়। কালিগঞ্জ থানার সাব-ইন্সপেক্টর তারিকুল ইসলাম জানান
গত ০৫/১২/১৯ তারিক ভ্যান চালক সোহরাব কে বিদেশি বিশ হাজার টাকার ডলার দেওয়ার কথা বলে এক অসহায় গরীব ভ্যান চালক সাতক্ষীরা কালিগঞ্জ থানাধীন খামার পাড়া গ্রামের সোহরাব গাজীর নিকট থেকে ৫০০০০/টাকা নিয়ে চলে যায় দুই প্রতারক।

এসআই তরিকুল আরো জানান প্রতারকরা সোহরাবকে একটি ছোট লাল গামছার মধ্যে খবরের কাগজ দিয়ে টাকার বান্ডিল সাদৃশ্য তৈরী করিয়া তাহাকে দেয়। সে সরল মনে তাহা গ্রহন করিয়া বাড়িতে চলে যায়। তারপর বিষয় টি জানাজানি হয়।

পরে বিষয়টি কালিগঞ্জ থানা পুলিশ জানতে পেরে সাতক্ষীরা জেলার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বার এঁর দিক নির্দেশনা মোতাবেক কালিগজ্ঞ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলামের তত্বাবধানে কালিগজ্ঞ থানার ওসি দেলোয়ার হোসেনের নেতৃত্বে এসআই তারিকুল ইসলাম, এ এস আই/ আজিম হোসেন ও সঙ্গীয় ফোর্স সবাই মিলে অভিযান চালিয়ে দুই প্রতারক কে আটক করে।এসময় প্রতারক দের নিকট থেকে প্রতারণা করা টাকা উদ্ধার করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে কালিগজ্ঞ থানার সাব-ইন্সপেক্টর তারিকুল ইসলাম জানান আটককৃতদের নামে প্রতারণা মামলা দায়ের করা হয়েছে এবং তাদের কে বিঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন