ক্রাইম কনফারেন্সে রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হলেন খুলনার এসপি মাহবুব হাসান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 360 দর্শন

 

খুলনা রেঞ্জের এপ্রিল ২০২২ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৩ মে ২০২২ খ্রি. তারিখ খুলনা রেঞ্জের এপ্রিল ২০২২ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম(বার), ডিআইজি, খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ  উক্ত সভায় সভাপতিত্ব করেন।

এপ্রিল ২০২২ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ‘খুলনা’, শ্রেষ্ঠ সার্কেল হিসেবে ‘সদর সার্কেল, সাতক্ষীরা’ ও শ্রেষ্ঠ থানা হিসেবে ‘সাতক্ষীরা সদর থানা, সাতক্ষীরা’কে পুরস্কৃত করা হয়।

এসময় খুলনার পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান খুলনা রেঞ্জ ডিআইজি’র নিকট থেকে রেঞ্জের শ্রেষ্ঠ এসপি হিসাবে সন্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।সভায় সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল হিসাবে রেঞ্জ ডিআইজির নিকট থেকে সন্মাননা পুরস্কার গ্রহণ করেন।

এছাড়া যশোর কোতয়ালী থানার এসআই (নি.) মো: আনছারুল হক, সাতক্ষীরা সদর থানার এএসআই (নি.) মোঃ নাজিম উদ্দিনকে যথাক্রমে রেঞ্জের শ্রেষ্ঠ এসআই ও এএসআই হিসেবে পুরস্কৃত করেন ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম(বার), ডিআইজি, খুলনা রেঞ্জ।

ডিআইজি  সভায় আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ এবং অপরাধ নিয়ন্ত্রনে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন। তিনি সকল কর্মকর্তাদেরকে তাদের অধীনস্ত পুলিশ সদস্যদের কার্যক্রম নিয়মিত তদারকি করতে নির্দেশ দেন।

সভায় আরও উপস্থিত ছিলেন  এ কে এম নাহিদুল ইসলাম বিপিএম, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ),  মোঃ নজরুল ইসলাম বিপিএম, পিপিএম, এ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ এন্ড ক্রাইম), খুলনা রেঞ্জসহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, খুলনা রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপারবৃন্দ, কমান্ড্যান্ট(এসপি) আরআরএফ, ইনসার্ভিস ট্রেনিং সেন্টারসমূহের কমান্ড্যান্ট(এসপি)বৃন্দ, পিবিআই’র পুলিশ সুপারবৃন্দ ও সিআইডি’র কর্মকর্তাবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন